বিনোদন প্রতিবেদক

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

‘লাভ লাইন’-এ নীহা

অভিনয়ের এসেই দর্শকের হৃদয় জয় করেছেন নাজনীন নীহা। বলা যায়, খুব বেছে কাজ করেন তিনি। মাত্র দুদিন আগে তার অভিনয় জীবনের চতুর্থ নাটক বেশ কিছুদিন বিরতির পর দর্শকের সামনে এলো। মুহাম্মদ মিফতাহ আনান পরিচালিত ‘একবার বলো ভালোবাসি’ শিরোনামের নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন নীহা। তবে তিনি আরো আশাবাদী প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় নির্মিত ‘লাভ লাইন’ নাটকটি নিয়ে। এতে তাকে দেখা যাবে ইরা চরিত্রে। তার বিপরীতে আছেন জোভান।

এর আগে প্রবীর রায় চৌধুরীরই পরিচালনায় নীহা ও জোভানকে ‘লাভ সেমিস্টার’ নাটকে দেখে দর্শক মুগ্ধ হয়েছিলেন। প্রথম নাটকেই নীহা তার ন্যাচারাল অভিনয় দিয়ে দর্শকের মধ্যে মুগ্ধতা ছড়ান। সেই নীহা এখন অভিনয়ে আরো বেশি পরিণত। একই পরিচালকের ‘লাভ লাইন’-এ এবার দর্শক তাকে দেখতে পাবেন।

নাজনীন নীহা বলেন, ‘গেল বছরের শুরুতে লাভ সেমিস্টার দিয়েই দর্শকের সামনে আসি আমি। এরপর পুরো বছর জুড়ে বেশ কিছু ভালো নাটক প্রচারে আসে। যার মধ্যে বিশেষভাবে হৃদয়ে হৃদয়, অনুরাগ, মাই ডিয়ার লিডারের নাম। কদিন আগে প্রচারে আসা একবার বলো ভালোবাসি নাটকটি ছিল আমার অভিনীত চতুর্থ নাটক। তো তখন আসলে অভিনয়ে নিজেকে ঠিক সেভাবে উপস্থাপন করতে পারিনি, যতটা প্রয়োজন ছিল। এখন চরিত্র নিজের মধ্যে লালন করে ঠিকঠাকমতো বুঝে তারপর অভিনয় করার চেষ্টা করি। আমি নিজে চরিত্রটা অনুভব করতে পারি। যে কারণে হয়তোবা শতভাগ না হলেও চরিত্রটি পারফেক্ট হয়ে উঠে হয়তো। লাভ লাইন-এ সেই চেষ্টাটাই করেছি আমি। প্রবীর দাদা, জোভান ভাইও ভীষণ সহযোগিতা করেছেন। যে কারণে এই নাটকটি নিয়ে আমি ভীষণ আশাবাদী। দর্শকের কাছে বিশেষ অনুরোধ রইল আপনারা নাটকটি দেখবেন এবং আপনাদের অভিমত জানাবেন।’ জানা যায়, ভালোবাসা দিবস উপলক্ষে একটি ইউটিউবে চ্যানেলে নাটকটি প্রচার হবে।

এদিকে শিগগিরই নীহা তৌসিফের বিপরীতে আরেকটি নাটকের কাজ করতে যাচ্ছেন। এ ছাড়া মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় জোভানের বিপরীতে আরো একটি কাজ করছিলেন তিনি। আরো দুদিন শুটিং বাকি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close