বিনোদন ডেস্ক

  ০৮ ফেব্রুয়ারি, ২০২৪

মিমির দুঃসাহসিক যাত্রা

নতুন মিউজিক ভিডিও ‘ভাল্লাগছে না’র প্রচার নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ ছাড়া ওয়েব সিরিজ, নতুন সিনেমার শুটিং তো রয়েছেই। সব মিলিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এ অভিনত্রেী। তা ছাড়া যাদবপুরের সংসদ সদস্য হিসেবেও কিছু দায়িত্ব পালন করতে হয় তাকে। নিয়মিত তার নির্বাচনী এলাকার মানুষের খোঁজখবর নেন তিনি। নানা ব্যস্ততার মাঝেই দুঃসাহসী যাত্রা করলেন এ নায়িকা। স্কুবা ডাইভিং করেছেন মিমি। এ মুহূর্তে তিনি কলকাতায় নেই। কোথায় গিয়েছেন, সেটা খোলাসা না করলেও অনেকের অনুমান, আন্দামানে বেড়াতে গিয়েছেন মিমি। আর সেখানে গিয়েই দীর্ঘদিনের একটা ইচ্ছা পূরণ করেছেন।

স্কুবা ডাইভিংয়ের ছবি এবং ভিডিও নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আটটি ছবি ইনস্টাতে পোস্ট করেছেন তিনি। নায়িকাকে যখন স্পিডবোট থেকে ধাক্কা দিয়ে জলে ফেলে দেওয়া হলো, তখন মিমির চোখে-মুখে আতঙ্ক বিরাজ করছিল। মনে সাহস সঞ্চয় করে জলের গভীরে ডুব দিলেন তিনি। সমুদ্রগর্ভের ছবিও দিয়েছেন অভিনেত্রী। তবে স্কুবা ডাইভিং শেষে যখন বোটে ফিরছেন, মিমির ঠোঁটে তখন বিজয়ীর হাসি। স্কুবা ডাইভিং করে প্রশংসাপত্রও পেয়েছেন নায়িকা।

ঝিনুক দিয়ে সেই প্রশংসাপত্র সাজিয়ে ছবি তুলেছেন নায়িকা। এমন অর্জনে তার ভক্তরা বেজায় খুশি। সামাজিক যোগাযোগমাধ্যমে নানাজন নানাভাবে প্রশংসা করছেন মিমির। তার এমন দুঃসাহসিক কাজ দেখে সহকর্মীরাও উৎসাহ দিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close