বিনোদন প্রতিবেদক

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

শাফিন আহমেদের সঙ্গে অনুপম

সাবেক স্ত্রীর সঙ্গে প্রিয় বন্ধুর বিয়ের সূত্রে কিছুদিন আগেও সংবাদ শিরোনাম হয়েছিলেন পশ্চিমবঙ্গের গায়ক অনুপম রায়। সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন আবেগময় পোস্ট। তবে সেসব ছাপিয়ে আবারও গানে ফিরেছেন দুই বাংলার জনপ্রিয় এ গায়ক। ব্যস্ত রয়েছেন নতুন গান তৈরি এবং কনসার্ট নিয়ে।

গানের গলায় ভর করে প্রায়ই বাংলাদেশে আসেন তিনি। শুনিয়ে যান গান। ফাঁকে কথা বলেন এ দেশের শিল্পীদের নিয়ে। বাংলাদেশে কার গান ভালো লাগে, কার গান শুনে বড় হয়েছেন সেসব অকপটে বলেন অনুপম।

গত বৃহস্পতিবার এসেছিলেন বাংলাদেশে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির আয়োজনে গান শুনিয়ে গেছেন তিনি। এই অনুষ্ঠানে তিনি ছাড়াও গান গেয়েছে বাংলাদেশের একাধিক শিল্পী। ছিল দেশের ব্যান্ড মাইলসও।

অনুষ্ঠানের এক ফাঁকে মাইলসের সদস্য শাফিন আহমেদের সঙ্গে ছবি তোলেন অনুপম। সেই ছবি পোস্ট করেন নিজের ফেসবুক পেজে। ছবির সঙ্গে ক্যাপশন হিসেবে জুড়ে দেন এভাবে, ‘শাফিন ভাই রকস! আমার অন্যতম প্রিয় ব্যান্ড মাইলস।’

ছবিটি দেখে অনুপম ও মাইলসভক্তরা কমেন্ট করে নিজেদের ভালো লাগার কথা জানিয়ে দিয়েছেন। অনেকেই তাদের একসঙ্গে দেখে প্রশংসা করেছেন। তাদের একসঙ্গে গান করারও অনুরোধ করেছেন কেউ কেউ। তবে এর আগে মাস কয়েক আগে ঢাকায় এসে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অনুপম রায়। তখনই জানিয়েছিলেন তিনি মাইলসের ভক্ত। তাদের গান শুনে শুনেই বড় হয়েছেন। শিখেছেন গান। সুযোগ পেলেই বাংলাদেশে আসতে চান। গান শোনাতে চান। এমনকি বাংলাদেশের জন্য গানও করতে চান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close