বিনোদন ডেস্ক

  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

আশঙ্কা কাটেনি কবীর সুমনের

দুদিন আগেই ঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন বরেণ্য সংগীতশিল্পী কবীর সুমন। দুই বাংলার এই শিল্পীকে ভর্তি করা হয় কলকাতার একটি হাসপাতালে। সেখানেই চলছিল চিকিৎসা। তবে অবস্থা স্থিতিশীল থাকলেও সংকট একেবারের কাটেনি। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বিপদ এখনো কাটেনি এই বরেণ্য সংগীতশিল্পীর। নিউমোনিয়া রয়েছে গায়কের। হার্টের অবস্থাও ভালো নয়। হাই-ডায়াবেটিসের রোগী তিনি, ফলে চিকিৎসকরা এখনো গায়ককে বিপন্মুক্ত বলছেন না। জানা গেছে, চিকিৎসা চলছে কবীর সুমনের। তার চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে চার সদস্যের চিকিৎসক দল গঠন করা হয়েছে আগেই। এই টিমে রয়েছেন পালমোনোলজিস্ট, কার্ডিওলজিস্ট, সিসিইউ স্পেশালিস্ট ও জেনারেল মেডিসিন বিশেষজ্ঞ।

৭৫ বয়সি কবীর সুমন এখনো সংগীতের নদীতে বহমান সুর-স্রোতের মতো। বর্তমানে বাংলা খেয়াল নিয়ে কাজ করছেন তিনি। বয়সজনিত কারণে ইদানীং মাঝেমধ্যেই তার শারীরিক সমস্যা দেখা যাচ্ছিল বলে জানিয়েছেন শিল্পীর ঘনিষ্ঠ কয়েকজন।

তিন দশক ধরে ‘তোমাকে চাই’ ছাড়াও, ‘বসে আঁকো’, ‘ইচ্ছে হল’, ‘গানওয়ালা’, ‘ঘুমাও বাউ-ুলে, ‘চাইছি তোমার বন্ধুতা’, ‘জাতিস্মর’, ‘পাগলা সানাই’, ‘যাব অচেনায়’, ‘নাগরিক কবিয়াল’, ‘আদাব’সহ কিছু অ্যালবাম সুমন প্রকাশ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close