বিনোদন প্রতিবেদক

  ৩০ জানুয়ারি, ২০২৪

একুশে বইমেলায় রুবিনা আলমগীরের ‘আত্মকান্না’

দরজায় কড়া নাড়ছে অমর একুশে বইমেলা। লেখক, প্রকাশকরা ব্যস্ত সময় কাটাচ্ছেন মেলার প্রস্তুতি ও বই প্রকাশে। প্রবীণ লেখকদের ভিড়ে নবীন লেখকরাও জায়গা করে নিচ্ছে মেধা ও প্রতিভার সম্মিলনে। শোবিজের শিল্পীদের বই বের প্রকাশ হচ্ছে কয়েক বছর ধরে। এরই ধারাবাহিকতায় এবারের মেলায় আসছে মডেল, অভিনেত্রী, নৃত্যশিল্পী ও সাংবাদিক রুবিনা আলমগীরের উপন্যাস ‘আত্মকান্না’। জোনাকী প্রকাশনী থেকে প্রকাশ হচ্ছে বইটি।

এ প্রসঙ্গে রুবিনা আলমগীর বলেন, ভিন্ন পরিচয়ে নিজেকে যুক্ত করতে পেরে খুবই ভালো লাগছে। লেখালেখির অভ্যাস আমার দীর্ঘদিনের। তবে একেবারে নতুন মলাটে বই প্রকাশ হচ্ছে এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। আমার স্বপ্নের জগতে আরেকটি অধ্যায়ের সূচনা হলো।

লেখক রুবিনা আলমগীর আরো বলেন, প্রতিবার একুশে বইমেলায় যাই আর অন্য লেখকদের বই কিনি। আর এবার আমার নিজের বই আসছে এটা অন্য রকমের ভালো লাগা, অন্য রকমের আনন্দ। বইটি প্রকাশের মধ্য দিয়ে আমার স্বপ্নের জগতে আরো একটি নতুন পালক যুক্ত হলো বলে মনে করছি। আমার শুভাকাঙ্ক্ষী ও পাঠকরা বইটি কিনলেই আমার পরিশ্রম ও লেখালেখির জগতে আমার আগমন সার্থক। সবাই অমর একুশে বইমেলায় আসবেন এবং সোহরাওয়ার্দী উদ্যানের জোনাকী প্রকাশনী থেকে বইটি কিনবেন- এটাই আমার চাওয়া। পাঠকদের কাছ থেকে সাড়া পেলে ভবিষ্যতে লেখালেখি চালিয়ে যাওয়ার এবং আরো নতুন নতুন বই প্রকাশের ইচ্ছে রয়েছে।

মুক্তির অপেক্ষায় রয়েছে লেখকের ৫টি চলচ্চিত্র। এর মধ্যে দুটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর প্রকাশের অপেক্ষায় রয়েছে পাঁচটি মিউজিক ভিডিও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close