বিনোদন প্রতিবেদক

  ৩০ জানুয়ারি, ২০২৪

পলির আড্ডায় মেতে উঠেছিলেন শাবনূর-আয়না

চলচ্চিত্রের নন্দিত দুই নায়িকা মৌসুমী ও শাবনূরের অভিনয় দেখে মূলত চিত্রনায়িকা পলির সিনেমায় আসা। খুলনার ফাতিমা উচ্চবিদ্যালয় এবং পরে ঢাকার লালমাটিয়া কলেজে অধ্যয়নকালে ‘ফায়ার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার অভিষেক। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘কঠিন পুরুষ’ সিনেমায় শাবনূরের সঙ্গে অভিনয়ের সুযোগ হয়েছিল পলির। এরপর থেকে শাবনূরের সঙ্গে পলির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তবে ‘কঠিন পুরুষ’র পর আর কোনো সিনেমায় একসঙ্গে অভিনয়ের সুযোগ হয়ে ওঠেনি।

পলিকে সিনেমায় সর্বশেষ দেখা যায় রাজু চৌধুরী পরিচালিত ‘এক নাম্বার আসামি’ সিনেমায়। আর এরই মধ্যে শাবনূর তার জন্মদিনের আগে দেশে ফিরেছেন। দেশে ফিরেই তিনি জানান দেন, তিনি নতুন নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তবে ঠিক কবে থেকে সিনেমার কাজ শুরু হতে যাচ্ছে তা এখনো চূড়ান্ত হয়নি। গত ২৬ জানুয়ারি শাবনূর একটি ক্লাবের পিকনিকে গিয়েছিলেন। সেখানে পলি ও চিত্রনায়িকা আয়নার সঙ্গেও দেখা হয় শাবনূরের। পিকনিক শেষে পলির আমন্ত্রণে রাজধানীর গুলশানে পলির বাসায় ডিনারে অংশ নেন শাবনূর ও আয়না। সঙ্গে ছিল তাদের সন্তানরাও।

দীর্ঘদিন পর নিজের বাসায় শাবনূরকে পেয়ে ভীষণ উচ্ছ্বসিত ছিলেন পলি। তিনি বলেন, ‘এটা সত্যি যে আমি সিনেমার দুনিয়ায় আসি মৌসুমী আপু ও শাবনূরের অভিনয় দেখে। তাদের অভিনয় দেখে আমি এতই মুগ্ধ হয়েছিলাম যে সিনেমার দুনিয়া আমাকে খুব টানত। তাদের অভিনয়ের প্রেমে পড়েই আমার নায়িকা হয়ে ওঠা। আর সেই থেকে আমার খুব ভালো একজন বন্ধু এখন শাবনূর। দীর্ঘদিন পর শাবনূর ও আয়না আপুর সঙ্গে আড্ডা দিয়ে ভীষণ ভালো লাগল। শাবনূর তার নিজের বাচ্চাকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা জানাল। আমিও আমার ছেলে তাসিনের কানাডায় ইঞ্জিনিয়ারিংয়ে পড়ার বিষয়ে বিষদ আলোচনা করেছি। সব মিলিয়ে সময়টা খুব দ্রুত শেষ হয়ে গেল। আবার এমন আড্ডার অপেক্ষায় আমি।’

রাজধানীর ধানমন্ডির একটি শপিং মলে পলির রয়েছে বুটিক হাউস ‘তাসনিম কালেকসন’। এ ছাড়া পলির রয়েছে এক্সপোর্ট ইমপোর্ট বিজনসে ‘টাইটান ট্রেড’। চিত্রনায়িকা আয়না রিয়াজের বিপরীতে ‘হৃদয়ের আয়না’ সিনেমাতে অভিনয় করেই বেশ আলোচনায় এসেছিলেন। সিনেমাটি নির্মাণ করেছিলেন মোকলেসুর রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close