বিনোদন প্রতিবেদক

  ২৯ জানুয়ারি, ২০২৪

আলোচনায় জোভান-তটিনীর ‘রেশমী চুড়ি’

এসময়ের জনপ্রিয় অভিনেতা এম এন ইউ রাজু। দর্শক অভিনয় শিল্পী হিসেবে চিনলেও একই সঙ্গে গায়ক, চিত্রনাট্যকার ও নির্মাতা। অভিনেতা ও নির্মাতা দুই পরিচয়ে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। অভিনয়ের পাশাপাশি নির্মাণেও সরব রাজু। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ছোট পর্দায় প্রকাশ পেল এম এন ইউ রাজুর পরিচালনায় একক নাটক ‘রেশমী চুড়ি’।

নাটকটি বুধবার (১৭ জানুয়ারি) পিকক এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলের ব্যানারে প্রকাশ পাওয়ার পর দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে ইউটিউবে মন্তব্যের ঘরে চলছে প্রশংসা! এই ৯০ দশকের গল্পের বাইরে নির্মাতা রাজুর প্রশংসাও করছে দর্শক। ফারহান আহমেদ জোভান ও তানজিম সাইয়ারা তটিনী অভিনীত এ নাটকটি এরই মধ্যে দেখেছেন ৩০ লাখের অধিক দর্শক।

নাটকটি প্রসঙ্গে এম এন ইউ রাজু বলেন, নাটকটি ভীষণ যত্ন করে করা। সব নাটকই যত্ন করে করি। এটা একটু এক্সেপশনাল। কারণ গল্পটা ৯০ দশকের। সেই সময়ের ইনভারমেন্ট ক্রিয়েট করাটা আমার জন্য একটু কঠিন ছিল এই ২০২৪ সালে। কারণ এখন গ্রাম অঞ্চল থেকে শুরু করে আধুনিকতার অনেক ছোঁয়া সব জায়গায়, তাই ওই জায়গা?টা একটু সেনসিটিভ ছিল। দেখে শুনে ফ্রেম ধরতে হয়েছে। নাটকে কোথাও এই সময়ের ইনভারমেন্ট আমি না দেখানোর চেষ্টা করেছি। সে জন্যই

একটু কঠিন ছিল কাজটা। দর্শক যেভাবে রেসপন্স করছে এটা ডেফিনিটলি নির্মাতা হিসেবে আমার একটি পাওয়া। এ ধরনের রেসপন্স পেলে আমি ভবিষ্যতে আরো ভালো কাজ উপহার দেব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close