বিনোদন প্রতিবেদক

  ২৭ জানুয়ারি, ২০২৪

ইয়াসমিন লাবণ্যর ‘শুধু তোমারই ভাবনায়’

ইয়াসমিন লাবণ্য, এই প্রজন্মের একজন জনপ্রিয় সংগীতশিল্পী। গানের পাশাপাশি তিনি উপস্থাপনা ও নাচেও অনবদ্য। এরই মধ্যে তার নতুন একটি গান প্রকাশিত হয়েছে। গানের শিরোনাম ‘শুধু তোমারই ভাবনায়’। গানটি লিখেছেন তমাল বোস। সুর-সংগীত করেছেন এ এফ সৈকত। গানের প্রথম কয়েকটি লাইন ঠিক এমন, ‘বৃষ্টি ঝরা শ্রাবণ রাতে বিজলী চমকায়, জানালের পাশে একাকী আমি শুধু তোমারই ভাবনায়’। গানটি ‘প্রিয় গান’ ইউটিউব চ্যানেলে গেল ১৬ জানুয়ারি প্রকাশিত হয়েছে। খুব বেশি শ্রোতা দর্শক ভিউয়ার্স যে গানটি শুনেছেন এমনটি নয়, কিন্তু গানের কথা, সুর শ্রোতাদের মন ছুঁয়ে যাওয়ার মতো। বিশেষত গানে গিটারের কাজ মনকে আবেগী করে তুলে।

ইয়াসমিন লাবণ্য বলেন, ‘আলহামদুলিল্লাহ, খুব খুব ভালো সাড়া পাচ্ছি। আমাকে যারা চিনেন জানেন তারা এই গানের জন্য বেশ প্রশংসা করছেন। এছাড়া আরো অনেকে গানটি শুনে বেশ অনুপ্রেরণা দিচ্ছেন। এটা আমার জন্য সত্যিই অনেক অনেক ভালো লাগার। ধন্যবাদ, কৃতজ্ঞতা এই গানের গীতিকার, সুরকারের প্রতি আমার জন্য সুন্দর একটি গান সৃষ্টির জন্য। আমি যুগের পর যুগ বেঁচে থাকার মতো কিছু গান করে যেতে চাই।’

ইয়াসমিন লাবণ্য জানান, তিনি বাফায় নজরুল সংগীতে পাঁচ বছরের সার্টিফিকেট কোর্স সম্পন্ন করার পাশাপাশি এক বছর সালাহ উদ্দিন আহমেদের কাছেও নজরুল সংগীতে তালিম নিয়েছেন। পরবর্তী সময়ে অসিত দের কাছেও তালিম নিয়েছেন।

ইয়াসমিন লাবণ্য গত ১০ বছর ধরে ‘বাংলাদেশ শিল্পকলা একাডেমি’তে একজন নৃত্যশিল্পী হিসেবে কর্মরত। তবে উপস্থাপনা তার খুব ভালো লাগে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close