বিনোদন প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০২৪

বয়সের ভয় মন থেকে মুছে গেছে স্বস্তিকার

নতুন ছবি ‘বিজয়ার পরে’ নিয়ে ঢাকার দর্শকের মুখোমুখি কলকাতার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বুধবার সন্ধ্যায় ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রদর্শনীর আগে সংবাদ সম্মেলনে অংশ নেন এই ছবির নির্মাতা ও অভিনয়শিল্পীরাও।

উৎসবে অংশ নিতে গেল ২০ জানুয়ারি ঢাকায় এসেছেন স্বস্তিকা মুখার্জি। কদিন ধরেই ঢাকার আশপাশে বিভিন্ন জায়গায় ঘুরেও বেড়াচ্ছেন এই তারকা। বুধবার দর্শকদের সঙ্গে বসে নিজের অভিনীত নতুন ছবি দেখতে এসেছেন ঢাকাই শাড়ি পরে। ছবি শুরুর আগে ছবির নির্মাতা অভিজিৎ শ্রীদাস, প্রবীণ এই অভিনেত্রী মমতা শংকরকে নিয়ে মঞ্চে ওঠেন। কথা বলেন ছবিটি নিয়ে।

এর পরই স্বভাবসুলভ ভঙ্গিতে ঢাকার দর্শকদের কৃতজ্ঞতা জানিয়ে স্বস্তিকা বলেন, ‘এ বছর আমার বয়স ৪৩ পূর্ণ হলো। হিরোইনদের বয়স বাড়লে একটু ভয় লাগে। মন খারাপ লাগে এই ভেবে যে, মনে হয় মানুষের ভালোবাসা বুঝি এই একটু কমে যাচ্ছে। কিন্তু বাংলাদেশে এসে সেই ধারণাটা আমার মন থেকে মুছে গেছে।’

দেশের দর্শকদের প্রতি ভালোবাসা জানিয়ে এ সময় স্বস্তিকা আরো বলেন, ‘সারা বছর সোশ্যাল মিডিয়ায় আপনারা যে ভালোবাসা দেন, এটা আমার জন্য বিশাল প্রাপ্তি। ঢাকায় এসে যেখানেই যাচ্ছি, এত ভালোবাসা পাচ্ছি, এত উন্মাদনা দেখছি।’

এ সময় তিনি জানান, ফেসবুকে ঢাকার দর্শকদের অনেকেই বলেছিলেন, ‘বিজয়ার পরে’ ছবিটি প্রদর্শনীর সময় যেন স্বস্তিকা বাংলাদেশি শাড়ি পরে আসি। দেখুন, আমি বাংলাদেশে শাড়ি পরেই এলাম। আপনাদের সবাইকে ভালোবাসা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close