বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২৪

বিয়ে করলেন জোভান

সবাইকে চমকে দিয়ে গত শুক্রবার বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সাদাকালো কাপল ছবি পোস্ট করে বিয়ের বিষয়টি জানান তিনি। ক্যাপশনে লিখেন, ‘অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল’।

ছবিতে দেখা যায়, একটি মেয়ের হাত উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান। ঝাপসা হয়ে আছে মেয়েটির মুখ। এরপর আরো একটি ছবি পোস্ট করেন জোভান, যেখানে স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে। খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার দুই পারিবারিকভাবে বিয়ে হয়েছে এই অভিনেতার। এ মাসের শেষ দিকেই যাবতীয় আনুষ্ঠানিকতার আয়োজন রাখা হয়েছে। জোভানের কাছের কয়েকজন বন্ধু জানান, জোভানের স্ত্রীর বাড়ি পুরান ঢাকা। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের কিছুদিন আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। তাৎক্ষণিকভাবে স্ত্রী বা বিয়ের বিস্তারিত জানাতে চাননি এই অভিনেতা।

ছোটপর্দার নির্ভরশীল অভিনেতা জোভান। ২০১১ সালে বিনোদনমাধ্যমে যোগ দেন জোভান। ছোটপর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও। অভিনয়ের সূত্রে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও বিয়ে করলেন বিনোদনমাধ্যমের বাইরের একজনকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close