বিনোদন প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২৪

নতুন লুকে আঁচল

‘ভুল’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় চিত্রনায়িকা আঁচল আঁখির। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন। এরপর তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে তার একাধিক সিনেমা।

এদিকে, নতুন বছরে নতুনভাবে হাজির হয়েছেন এই নায়িকা। সংগীতশিল্পী সৈয়দ অমির ‘মাতাল’ গানের ভিডিওতে নতুন লুকে হাজির হয়েছেন আঁচল। সালাহউদ্দিন সাগরের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সৈয়দ অমি নিজেই। কক্সবাজারে শুঁটকিপল্লীতে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ। কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। গানটিতে আরো ছিলেন চলচ্চিত্র অভিনেতা সীমান্ত।

সম্প্রতি সৈয়দ অমির ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে। এ প্রসঙ্গে আঁচল বলেন, দক্ষিণের আদলে মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। এই লোকেশনে প্রথমবারের মতো মিউজিক ভিডিও চিত্রায়ণ হয়েছে। এতে দর্শক সিনেমার স্বাদ পাবে। গানটি প্রকাশের পর অনেকেই তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। আশা করছি, সব শ্রেণির দর্শকদের এটি ভালো লাগবে। বর্তমানে আঁচল অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘কর্পোরেট’, ‘চিৎকার’, ‘আয়না’, ‘কাজের ছেলে’, ‘যমজ ভূতের গল্প’, ‘চাঁদনী’ ও ‘এক পশলা বৃষ্টি’ সিনেমাগুলো। চলতি বছরই সিনেমাগুলো মুক্তি পাওয়ার কথা। এ ছাড়া তার হাতে রয়েছে নতুন কয়েকটি সিনেমার কাজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close