প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১২ জানুয়ারি, ২০২৪

বেড়াতে যাওয়া হলো না দম্পতির

বেড়াতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে লাশ হয়ে ফিরেছেন নাটোরের লালপুরের চান্দু মোল্লা (৬২) ও আরবী বেগম (৪৮) দম্পতি। ঈশ্বরদী-লালপুর আন্তসড়কের দক্ষিণ লালপুর এলাকায় নছিমন উল্টে ঘটনাস্থলেই তারা মারা যান। এছাড়া পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোর, নেত্রকোনা, কুমিল্লা, জামালপুর ও চট্টগ্রামে পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : নাটোরের লালপুরে ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে এক দম্পতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক সড়কের দক্ষিণ লালপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দক্ষিণ লালপুর এলাকার খায়েজ মোল্লার ছেলে চান্দু মোল্লা (৬২) ও তার স্ত্রী আরবী বেগম (৪৫)। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে চান্দু মোল্লা ও তার স্ত্রী আরবী বেগম নওগাঁয় আত্মীয়ের বাড়ি যাওয়ার জন্য আজিমনগর রেলস্টেশনে যাচ্ছিলেন। পথে ঈশ্বরদী-লালপুর আন্তসড়কের দক্ষিণ লালপুর গ্রামে তারা দুর্ঘটনার শিকার হন। মরদেহ দুইটি স্বজনরা বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নছিমনটি জব্দ করে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ দুর্ঘটনায় দম্পতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে এদিন বিকেলে বাসের নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক মোহম্মদ রজব আলী নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। রজব আলী বাগাতিপাড়ার সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই উপজেলার ফাগুয়ারদিয়ার গ্রামের বাসিন্দা।

দুর্গাপুর : নেত্রকোনার দুর্গাপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নোয়াপাড়ায় বুধবার রাতে বালুবাহী ট্রাকের ধাক্কায় আশরাফুল মিয়া (২২) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আশরাফুল মিয়া উপজেলার বিরিশিরি ইউনিয়নের পলাশকান্দি গ্রামের রইছউদ্দিনের ছেলে। এ ব্যাপারে দুর্গাপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। লাশ বিনা ময়নাতদন্তে নিয়ে গেছে পরিবার।

দাউদকান্দি : বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দির ভেকিনগরে প্রাইভেট কারের ধাক্কায় সৃজন দেবনাথ (৩২) নামে একজন যুবক নিহত হয়েছে। তিনি নরসিংদীর ঘোড়াশাল পৌরসভার পলাশ বাজার এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. শাহীনূর ইসলাম জানান, নিহত সৃজন প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ২৭-১৫৬১) নিয়ে নরসিংদী যাচ্ছিলেন। পথে ভেকিনগরে তার প্রাইভেট কারের চাকা পাংচার হয়। গাড়ি থেকে নেমে চাকাটি দেখার সময় আরেকটি গাড়ি প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। স্বজনরা লাশ নিয়ে গেছে।

জামালপুর : সদর উপজেলার নান্দিনা বাজার অনন্তবাড়ী নামক বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল থেকে পড়ে খালেদা খানম খুশি (৪০) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। খালেদা খানম খুশি সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি শ্রীপুর গ্রামের বাসিন্দা ও টিপিএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হুদা রিপনের স্ত্রী। জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

লোহাগাড়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি জাঙ্গালিয়ায় বুধবার বিকেল ৩টায় বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান (১৮) নিহত হয়েছে এবং মো. জাবেদ নামে অপরজন আহত হয়েছেন। হাবিবুর লোহাগাড়ার আধুনগর কুলপাগলীর বাবুলের ছেলে। সে চট্টগ্রাম পলিটেকনিকেল কলেজের ছাত্র। দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মো. এরফান জানান, মারসা পরিবহনের গাড়িটি জব্দ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close