অনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০২১

ট্রাম্পকে এড়িয়ে গেলেন মেলানিয়া, ভাইরাল ভিডিও

নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের শপথের দিন সকালে স্বামী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে হোয়াইট হাউস ছেড়েছেন সদ্য সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ওইদিন তাকে নিয়ে ছবির জন্য একটি পোজ দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন স্বামী ট্রাম্প। কিন্তু সেই পোজ দিতে নারাজ মেলানিয়া। বরং ট্রাম্পকে এড়িয়ে তিনি সরাসরি উঠে যান বিলাসবহুল গাড়িতে। সম্প্রতি ওই সময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওয়ান ইন্ডিয়া, ডেইলি মেইলসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ফ্লোরিডায় ভাইরাল ওই ভিডিওর দৃশ্যটি ক্যামেরাবন্দি করা হয়েছে। সস্ত্রীক ট্রাম্প যখন সেখানে বিমান থেকে নামেন তখন তাদের ছেঁকে ধরে মিডিয়া।

আরও পড়ুন : ৩ বিশ্বনেতাকে বাইডেনের ফোন

সে সময় ডোনাল্ড ট্রাম্প হাত তুলে তাদের অভিবাদন জানান। তাদের সঙ্গে কথা বলতে শুরু করেন। কিন্তু স্বামীকে ছেড়ে এগিয়ে যান মেলানিয়া। তার এমন কর্মকাণ্ড স্বাভাবিকভাবেই মিডিয়ারও নজর কেড়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার একটি আনকোরা পেজ থেকে আপলোড করা হয়। যেখানে মাত্র ৫ হাজার সাবস্ক্রাইবার। কিন্তু ওই ভিডিওর ভিউ ইতোমধ্যে ৫০ লাখ ছাড়িয়ে যায়। পরে ওই ভিডিওটি জায়গা করে নেয় দ্য গার্ডিয়ানসহ বিশ্বখ্যাত বিভিন্ন সংবাদমাধ্যমগুলোতে।

এর আগে কখনো অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়া ইত্যাদি নিয়ে বিভিন্ন সময় ট্রাম্প দম্পতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখুন :

ট্রাম্প,মেলানিয়া,ভাইরাল,ভিডিও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close