reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

মারা গেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পান্ডে

ফাইল ছবি

ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন। ২০১১ সালে এমন ঘোষণা দিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে। তারপর থেকে বিভিন্ন সময় আলোচনায় এসেছেন তিনি। মন খারাপ করা খবর হলো, পুনম পান্ডে মারা গেছেন। আজ শুক্রবার সকালেই পাওয়া যায় দুঃসংবাদটি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

পুনম পান্ডের ইনস্টাগ্রাম থেকে তার মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছে। সেখানে জানানো হয়েছে জরায়ুমুখের ক্যানসারে আক্রান্ত ছিলেন পুনম।

পুনম পান্ডের ইনস্টাগ্রাম পোস্টে লেখা, এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তার। ওর সংস্পর্শে যে বা যারা এসেছিলেন, প্রত্যেককেই ভালোবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে সকলে, এই সময় আমাদের একা ছেড়ে দিন।

এদিকে পুনমের মৃত্যুসংবাদ শুনে নড়েচড়ে বসেছেন নেটিজেনরা। খবরটি মেনে নিতে পারছেন না তারা। পুনমের ইনস্টাগ্রাম আইডি হ্যাক হয়েছে বলে সন্দেহ করছেন অনেকে।

এক নেটিজেনের মন্তব্য, পুনমকে হারিয়েছেন? আশা করি এটা ভুয়া বা মজার কোনও পোস্ট।’ দ্বিতীয় ব্যক্তি মন্তব্য করেছেন, ‘আমি আশা রাখব এটা প্র্যাক্টিক্যাল জোক। এরকম কিছু ঘটতে পারে।’ আরেকজন লিখলেন, ‘ওম শান্তি! ভাষা হারিয়ে ফেলেছি। চতুর্থজনের মন্তব্য, ‘এটা যেন মিথ্যাই হয় সেই কামনা করি। অনেক বিতর্ক আপনাকে ঘিরে। তবে এত ছোট বয়সে মৃত্যু কাম্য নয় কারওরই।

২০১১ সালে এমএস ধোনির নেতৃত্বে ভারত ক্রিকেট বিশ্বকাপ জেতে। ফাইনাল ম্যাচের আগে পুনম ঘোষণা দিয়েছিলেন ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তবে ভারত জিতলেও নগ্ন হননি পুনম।

তবে সেসময় ওই ঘোষণা দিয়ে রাতারাতি পরিচিতি পেয়েছিলেন পুনম। পরের বছর নাম লিখিয়েছিলেন বলিউডে। অভিনয় করেছিলেন ‘নাশা’ সিনেমায়। এছাড়া ভোজপুরি, কানাড়া ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুনম পান্ডে,অভিনেত্রী,বলিউড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close