reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

এক অশ্লীল ভিডিওতে ক্যারিয়ার শেষ প্রিয়াঙ্কার

ফাইল ছবি

স্থিরচিত্র কিংবা ভিডিও দৃশ্য, এমনকি সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে বোল্ড অবতারে প্রায়ই ধরা দিতে দেখা যায় বিভিন্ন ভোজপুরি অভিনেত্রীকে। এ কারণে অধিকাংশ সময়ই চর্চায় থাকেন তারা। সোশ্যালে কেউ কেউ আবার প্রতিনিয়তই বোল্ড অবতারে মেলে ধরেন নিজেকে।

সোশ্যালে খোলামেলা পোশাকে নাচের ভিডিও-ও আপলোড করেন অভিনেত্রী। এদের মধ্যে অন্যতম ভোজপুরি অভিনেত্রী প্রিয়াঙ্কা পণ্ডিত। মাঝে মাঝেই আবেদনময়ীবভাবে নিজেকে তুলে ধরে আলোচনা-সমালোচনার জন্ম দেন তিনি।

বছরখানেক আগে একবার ভিন্নভাবে শিরোনামে উঠে আসেন এ অভিনেত্রী। ২০২২ সালে একটি অশ্লীল ভিডিও ভাইরাল হয় সোশ্যালে। যেখানে ভিডিওতে থাকা নারীকে দাবি করা হয়েছিল, তিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা। সেই ভিডিওটি ভাইরাল হতেই ক্যারিয়ারে বিশাল বড় ধাক্কা লাগে তার।

এ অভিনেত্রী ঘটনার সময় তাৎক্ষণিক কিছু না বললেও পরে অবশ্য কথা বলেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তখন খুবই ভয়ানকভাবে দিন কাটিয়েছেন তিনি। রাতারাতি ভিডিওটি ছড়িয়ে পড়ে। শুরু হয় সমালোচনা ও কটাক্ষ। পরে অবশ্য আইনি পদক্ষেপ নিয়েছিলেন প্রিয়াঙ্কা।

এ ব্যাপারে তিনি জানিয়েছিলেন, ভিডিওতে থাকা মেয়েটি তিনি নন। কোথাও আবার দাবি করেছেন, ভুয়া ভিডিওটি রাতারাতি ক্যারিয়ার শেষ করে দিয়েছে তার।

এদিকে অন্য একটি সংবাদমাধ্যমের খবর, গত বছরের ফেব্রুয়ারিতে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, শুধু তার বদনাম ছড়ানোর জন্যই কেউ ভিডিওটির সঙ্গে নাম জুড়ে দিয়েছে তার। তিনি বলেছিলেন, আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে। যাতে করে আমার ক্যারিয়ার নষ্ট হয়ে যায়। এ কারণে খুব নিখুঁতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোজপুরী,অভিনেত্রী,অশ্লীল ভিডিও,বিনোদন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close