reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০২৪

ঢাকায় ডাকাত সন্দেহে অস্ত্রসহ গ্রেপ্তার ১১

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্রসহ চক্রের মূলহোতা রাকিবসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।

গ্রেপ্তার ১১ জন হলেন রাকিব হোসেন (২০), মো. ইয়াছিন (২০), মো. সজিব (২৮), রায়হান ওরফে হৃদয় (২৮), আকাশ মাঝি (১৯), মো. সজিব (১৯), রাব্বি হোসেন (২৬), মোস্তাকিম (২৮), মো. রাহাদ (২৭), শান্ত আহমেদ (২৫) ও মো. আলী (২৫)।

এ সময় তাদের কাছ থেকে একটি ছোরা, একটি রাম দা, একটি হাসুয়া ও দুটি ছুরি উদ্ধার করা হয়। শুক্রবার র‍্যাব-১০-এর সহকারী পরিচালক এএসপি এম জে সোহেল এসব তথ্য জানান।

তিনি বলেন, রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় একটি আবাসিক হোটেলের ছাদের ওপর বেশ কয়েকজন ডাকাত দলের সদস্য ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করছে বলে গোয়েন্দা তথ্যে জানা যায়। পরবর্তীতে র‍্যাবের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে দেখতে পায় ১১ জনকে। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা সেখান থেকে পালানোর চেষ্টা চালায়। রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে র‍্যাব সদস্যরা তাদের গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, রাজধানীর যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল তারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,ঢাকা,ডাকাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close