reporterঅনলাইন ডেস্ক
  ১১ জুন, ২০২৪

বগুড়ায় লাশবাহী ফ্রিজিং ভ্যানের কার্যক্রম উদ্বোধন

বগুড়ায় কোয়ান্টাম ফাউন্ডেশনের লাশবাহী ফ্রিজিং ভ্যানের কার্যক্রমের উদ্বোধন করেছেন বগুড়ার জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম। মঙ্গলবার (১১ জুন) বিকাল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

জানা গেছে, হটলাইন ০১৮ ০০০ ৯০০১০ নম্বরে যোগাযোগ করে লাশবাহী ফ্রিজিং ভ্যানের সেবা পাওয়া যাবে। নির্ধারিত ভাড়া প্রদান করে যে কেউ এই সেবা নিতে পারবেন। তবে অসচ্ছল পরিবার বিনামূল্যে এই সেবা পাবে বলে জানিয়েছেন কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্মকর্তারা।

জেলা প্রশাসক বলেন, “করোনাকালীন আমরা লক্ষ করেছি, নিজের বাবা-মায়ের মৃতদেহ ফেলে সন্তানেরা পালিয়ে গেছে। সে সময় মৃতদেহ সৎকার করা, দাফন করা ইত্যাদি যাবতীয় কাজ কোয়ান্টাম ফাউন্ডেশন করেছে। যা অত্যন্ত প্রশংসনীয়। এছাড়া তারা বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম প্রদান করে যাচ্ছে।”

জেলা প্রশাসক আরো বলেন, “বগুড়াতে এত দিন লাশবাহী ফ্রিজিং ভ্যানের খুবই অভাব ছিল। এই প্রথম একটি লাশবাহী ফ্রিজিং ভ্যান পাওয়া গেল এ জন্য তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এই সেবা যেন চলমান থাকে এবং সবার প্রথমে যেন দুস্থ অসহায়দের সেবা দেয়া হয় তা বিশেষভাবে বিবেচনা করার অনুরোধ করছি।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জনাব মো: মেজবাউল করিম, কোয়ান্টাম ফাউন্ডেশনের বগুড়া শাখার মোমেন্টিয়ার আব্দুল মোমিন মুকুল সহ কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার স্বেচ্ছাসেবীবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close