বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ১১ জুন, ২০২৪

শার্শায় গাছের ডাল পড়ে প্রাণ গেল পথচারীর 

ছবি: প্রতীকী

যশোরের শার্শায় ঝড়ে রাস্তার পাশের মরাগাছের ডাল ভেঙে পড়ে জোহর আলী (৪৭) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে জামতলা সড়কের রিফা ব্রিক্সের সামনে এ ঘটনা ঘটে বলে জানান শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের বড়বাড়িয়া ওয়ার্ড মেম্বার সাহেব আলি। জোহর আলী শার্শার বড়বাড়িয়া গ্রামের ছোট খোকার ছেলে।

মেম্বর সাহেব আলি বলেন, জামতলা বাজার থেকে রাতে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন জোহর আলি। পথে রিফা ব্রিক্সের সামনে পৌঁছালে ঝড়ে রাস্তার পাশের গাছের ডাল ভেঙে পড়ে তার ওপর। তখন সে মাথায় আঘাত পায়। অন্য পথচারী তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জামতলা-শার্শা সড়কের পাশে লাগানো গাছগুলো জেলা পরিষদের। পাঁচ বছর আগে জামতলা বাজার সংলগ্ন রিফা ও বিশ্বাস ব্রিক্সের সামনের অন্তত ১০টি গাছ মরে শুকিয়ে গেছে। সামান্য ঝড় হলেই গাছগুলো ভেঙে পড়ার সম্ভাবনা থাকলেও আইনি জটিলতাই গাছগুলো কাটা যাচ্ছে না বলে জানান জামতলা বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,শার্শা,সড়ক,ঝড়,গাছের ডাল,মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close