মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ১১ জুন, ২০২৪

৫ দিনেও খোঁজ মেলেনি অটোরিকশাচালক ইমনের

ছবি: প্রতিদিনের সংবাদ

‘মা তোমরা খাবার খেয়ে নিও আমি গাড়ি নিয়ে গেলাম’ বলে প্রতিদিনের মতো বিকেলে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হয় ইমন (১৫)। বিকেল গড়িয়ে সন্ধ্যা, আকাশ কালো মেঘে অন্ধকার হয়ে নামে বৃষ্টি। কিন্তু ঘরে আর ফিরে আসে না সে। রাত হলেও আদরের সন্তান ঘরে ফিরে না আসায় পাগলের মতো বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন মা-বাবা। ছেলে এবং অটোরিকশার কোনো সন্ধান না পেয়ে পরদিন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মা আসমা বেগম। এর আগে, গত শুক্রবার বিকেলে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের ধনীরামপুরের গুচ্ছ গ্রামে এই ঘটনা ঘটে। নিখোঁজ ইমন ধনীরামপুর গ্রামের ভ্যানচালক গিয়াস উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১১ জুন) ৫ দিনেও ছেলেকে ফিরে না পেয়ে আর্তনাদে বুক ভাসাচ্ছেন মা-বাবা। সন্তানকে জীবিত ফিরে পাওয়ার আশায় বুক বেঁধে আছেন মা আসমা বেগম। তাদের কান্না দেখে নিজেদের সামলে রাখতে পারছেন না প্রতিবেশীরাও। তাদের আহাজারিতে ভারী হয়ে উঠছে এলাকার পরিবেশ। সন্তান না পাওয়া মায়ের করা অভিযোগের ৪ দিন অতিবাহিত হলেও এখনো কোনো ব্যবস্থা গ্রহন করেনি পুলিশ।


  • সন্তানকে ফিরে পাওয়ার আশায় আসমা বেগম
  • আহাজারিতে ভারী হয়ে উঠেছে পরিবেশ
  • পুলিশি তদন্তে ধীরগতির অভিযোগ

গিয়াস উদ্দিন বলেন, আমি দরিদ্র মানুষ ভ্যান গাড়ী চালাই, আমার ছেলে ইমন সংসারের আয়-রোজগার করার জন্য অটোরিকশা চালায়। প্রতিদিনের মতো গত শুক্রবার বিকেলে গাড়ি নিয়ে রের হয়। সন্ধ্যা হয়ে গেলেও আমার ছেলে বাড়িতে ফিরে না আসায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পাইনি। ধারণা করছি যে অটোরিকশাটির প্রতি লোভ করে কেউ আমার ছেলেকে কৌশলে কোথাও নিয়ে গেছে। তবে টাকা চেয়ে কেউ কোনো ফোন কল করেনি। গাড়ি নিয়ে গেলে যাক, আমার ছেলেকে আমার বুকে ফিরিয়ে দিক। আমি গাড়ি চাই না। আমার ছেলেকে জীবিত ফেরত চাই। শনিবার অভিযোগ করছি রবিবারেও পুলিশ আসেনি সোমবারেও আমাদের বাড়িতে পুলিশ আসেনি। আমার ছেলেকে উদ্ধারের কোনো তৎপরতা দেখছি না।

স্থানীয় ইউপি সদস্য ছবির হোসেন বলেন, পাঁচদিন হয়ে গেছে ছেলেটির কোনো খোঁজ পাওয়া যায়নি। অতি দ্রুত ছেলেটিকে উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি দাবি জানাই।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনাটি তদন্ত শুরু করা হয়েছে। সম্ভাব্য এলাকার সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহের জন্য কাজ করছে পুলিশ।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,মুরাদনগর,শিশু,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close