মৌলভীবাজার প্রতিনিধি

  ১০ জুন, ২০২৪

কুলাউড়ায় অভিযোগ

শপিং সিটিতে হামলা আহত তিন সহোদর

ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়া শহরের একটি শপিং সিটিতে ঢুকে ব্যবসায়ীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ওই মার্কেটের তিন ব্যবসায়ী সহোদর আহত হয়েছেন। রবিবার (৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে শহরের উত্তরবাজারের আর এম সিটি শপিংমলে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ব্যবসায়ী ফজলু মিয়া। সোমবার (১০ জুন) এ তথ্য নিশ্চিত করেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ।

আহতরা হলেন, হীরা মিয়া (৩৫), হারুন মিয়া (৪০) এবং ফজলু মিয়া (২৬)। আহত ব্যবসায়ীদের বাড়ি জয়চন্ডী ইউনিয়নের উত্তর রংগীরকুল এলাকায়।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জয়চন্ডী ইউনিয়নের উত্তর রংগীরকুল এলাকার বাসিন্দা তিন সহোদর উত্তরবাজারস্থ আর এম সিটি শপিংমলে দীর্ঘদিন থেকে কাপড় ও টেইলারিং দোকানের ব্যবসা করে আসছেন। হারুন মিয়ার দোকানের একজন কাস্টমারকে জোরপূর্বক ডেকে নিয়ে যান পাশ্ববর্তী টেইলারিং দোকানের এক ব্যক্তি। এ নিয়ে মার্কেটের সমিতি ও মালিক পক্ষের কাছে বিচার প্রার্থী হন হারুন।

বিষয়টি মীমাংসার লক্ষ্যে রবিবার রাতে বৈঠকে বসেন মার্কেটের মালিক ও ব্যবসায়ী কমিটির লোকজন। পরে হারুনের ছোটভাই ইরার সঙ্গে একই মার্কেটের জিরো পয়েন্ট দোকানের সুমন ও অপু গংদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সুমন এবং অপুসহ আরো ৮ থেকে ১০ জন যুবক তাদের ওপর হামলা করেন। এতে আহত হন তিন সহোদর।

আহতদের বড় ভাই বাদই মিয়া বলেন, অন্যান্য ব্যবসায়ীদের সহযোগিতায় তিন সহোদরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত ইরা ও হারুনকে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। ইরা মিয়ার মাথায়, কানে এবং ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হারুন ও ফজলুলের গালে, হাতে এবং পিটেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাদের কাছে সমিতির গচ্ছিত এবং দোকান বিক্রির প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এদিকে খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে যান জয়চন্ডী ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা।

ঘটনার পর থেকে অভিযুক্ত সুমন, অপু ও তাদের সহযোগীরা গা ঢাকা দেওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ওসি আলী মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কুলাউড়া,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close