ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১০ জুন, ২০২৪

ধামরাইয়ে অটোরিকশা চালকের মরদেহ, পুলিশের ধারনা হত্যা

ছবি: প্রতীকি

ঢাকার ধামরাইয়ে রক্তাক্ত অবস্থায় কালাম বিশ্বাস (২৬) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশে অটোরিকশা পাওয়া যায়নি। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

রবিবার (৯ জুন) বিকালের দিকে উপজেলার কুমিল্লা ইউনিয়নের পশ্চিম বাড়িগাঁও এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কালাম বিশ্বাস টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুপুরিয়া এলাকার বাসিন্দা। স্ত্রীসহ ঢাকার সাভারের উত্তরপাড়া খালেক মার্কেটের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

কালাম বিশ^াসের স্ত্রী সীমা আক্তার জানান, কালাম রাত ৯টার দিকে বলছে গান শুনতে যাব। রাত ১২ থেকে ১টার মধ্যে চলে আসব। এরপর থেকেই ফোন বন্ধ ছিল। রবিবার বিকেল ৩টার দিকে আমার বোনের জামাই ভ্যান নিয়ে কালাম বিশ^াসকে খুজতে ফুডনগর হয়ে বাড়ীগাঁও দিকে আসে। তখন আশপাশের লোকজন জানায়, রাস্তার পাশে একটি ডোবার মধ্যে একটি মরদেহ পড়ে আছে। পরে ওইখানে গিয়ে কালামের মরদেহ দেখতে পান তিনি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে তবে অটোরিকশা পাওয়া যায়নি। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকার ধামরাই,অটোরিকশা চালকের মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close