রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১০ জুন, ২০২৪

কুড়িগ্রামের রাজারহাট

উপজেলা পরিষদের ভেতরে চলাচলের রাস্তা বেহাল

রাজারহাটের উপজেলা পরিষদের ভিতরে খানা খন্দে ভরা চলাচলের রাস্তায় জমে আছে বৃষ্টির পানি -প্রতিদিনের সংবাদ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা পরিষদের ভিতরে চলাচলের রাস্তাটি চলাচলের অনুপযুক্ত হয়ে পড়েছে। ওই রাস্তায় বৃষ্টির পানিতে ছোট যানবাহন গুলো অনবরত চলাচল করায় ইট ও খোয়া উঠে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে। যে কোনো সময় দুর্ঘটনার আশংকা করছেন পথচারিরা। রাস্তায় চলাচলের উপযুক্ত করতে সংশ্লিষ্ট দপ্তরে জানানো হয়েছে জানান উপজেলার পরিষদ চেয়ারম্যান।

সরেজমিনে দেখা গেছে, গত কয়েকদিনের বৃষ্টিতে রাস্তায় পানি জমে গেছে। সব চেয়ে বিপদে পড়েছেন সাব-রেজিষ্ট্রারের কার্যালয়, উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়, উপজেলা সেটেলমেন্ট অফিস। এই অফিস গুলোতে সেবা গ্রহীতার সংখ্যা বেশি থাকায় দুর্ভোগ পোহাতে হচ্ছে সবাইকে।

সাব-রেজিষ্ট্রারের কার্যালয়ে সেবা নিতে আসা নুর মোহাম্মদ জানান, খুব কষ্ট করে চলাচল করতে হচ্ছে। যে কোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে। এ ছাড়া সেটেলমেন্ট অফিসে আসা লুৎফর রহমান সাইফুল, জহুর উদ্দিন জানান, উপজেলা পরিষদের ভিতরে চলালের রাস্তা খুব খারাপ। এতো কষ্ট করে চলাচল করতে হচ্ছে কারো নজরে পরেনা।

দলিল লিখক সমিতির সভাপতি আব্দুল হামিদ জানান, দুর্ভোগের এই বিষয়টি উপজেলা চেয়ারম্যান মহোদয়কে জানানো হয়েছে। তিনি বিষয়টি দেখবেন বলে আশ্যস্ত করেছেন।

রাজরহাট উপজেলার পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি জানান, রাস্তাটিতে বৃষ্টির পানি জমে থাকায় সেবা গ্রহীতাগণের চলাচলে কষ্ট হচ্ছে। রাস্তাটি চলাচলের উপযুক্ত করার জন্য সংশ্লিষ্ট দপ্তরে কথা বলা হয়েছে। দ্রুত তা বাস্তবায়ন হবে আশা করছেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুড়িগ্রামের রাজারহাট,খানাখন্দ সড়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close