পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

  ০৯ জুন, ২০২৪

পাথরঘাটা নির্বাচন

সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ৩

ছবি: প্রতিদিনের সংবাদ

বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের চেয়ারম্যান পদের ব্যালট না দেওয়ার অভিযোগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ তিনজনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার (৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘটনাটি ঘটেছে।

আটক ব্যক্তিরা হলেন, সহকারী প্রিসাইডিং কর্মকর্তা জাকির হোসেন খান, পোলিং কর্মকর্তা রবিউল করিম ও ঝুমুর রানী বিশ্বাস।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদের তিনটি ব্যালটের মধ্যে দুই ভাইস চেয়ারম্যানের ব্যালট ভোটারদের হাতে দেওয়া হয়। চেয়ারম্যান পদের ব্যালট ভোটারদের হাতে দেওয়া হয়নি। ভোট কেন্দ্রের একটি পুরুষ বুথে এ ঘটনা ঘটে। পরে ভোটাররা ওই ভোট কেন্দ্রের সামনে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ দেন। ওই অভিযোগের সত্যতা পেলে ভোটের সঙ্গে জড়িত সহকারী প্রিজাইডিং কর্মকর্তা জাকির হোসেন খান এবং দুই পোলিং কর্মকর্তা রবিউল করিম ও ঝুমুর রানী বিশ্বাসকে আটক করা হয়।

পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার বলেন, অনিয়মের অভিযোগ সহকারী প্রিসাইডিং কর্মকর্তা জাকিরকে ভ্রাম্যমাণ আদালত সাত দিনের কারাদণ্ড দিয়েছেন। অপর দুই পোলিং কর্মকর্তা রবিউল করিম ও ঝুমুর রানী বিশ্বাসকে মুচলেকা রেখে সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,পাথরঘাটা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close