কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ০৯ জুন, ২০২৪

শ্রীমঙ্গলে কুকুরের কামড়ে আহত ২১ 

ছবি: প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাগলা কুকুরের কামড় খেয়ে ২১ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কুকুরের আক্রমনের শিকার আড়াই বছরের শিশু থেকে ৭০ বছরের বৃদ্ধ রয়েছে। এদের পা, হাত, মুখসহ শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে কুকুরের কামড়ে।

শুক্রবার (৭ জুন) সকাল ১১টা থেকে গত শনিবার (৮ জুন) দুপুর ২টা পর্যন্ত শ্রীমঙ্গল শহর ও শহরতলীর বিভিন্ন জায়গায় কুকুরটি আক্রমণ করে। পাগলা কুকুরটিকে আটক করতে শহরে তল্লাশি চালাচ্ছে প্রাণী সম্পদ বিভাগ। কুকুর থেকে সাবধান হতে চলছে মাইকিং।

কুকুরের কামড় খাওয়া একাধিক ব্যক্তি জানায়, রাস্তার মধ্যে হেটে যাওয়ার সময় হঠাৎ লাল রঙ এর কুকুরটি হাত, পা সহ শরীরের অন্যান্য জায়গায় কামড় বসিয়ে দেয়। এই কুকুরটির মুখ দিয়ে লালা ঝরছিল।

কুকুরে কামড়ে আহত হওয়া শিশু রুহিত (১০) জানায়, সে শুক্রবার সন্ধায় বাসা থেকে বের হয়ে মৌলভীবাজার রোডের একটি দোকানে পেন্সিল কিনতে গিয়ে হঠাৎ কুকুড়ের সামনে পড়ে। কোনো কিছু বুঝার আগেই কুকুর দৌড়ে গিয়ে তার হাতে কামড় বসায়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তাহমিদ হাসান চৌধুরী জানান, গত শুক্রবার থেকে গত শনিবার দুপুর পর্যন্ত ২১ জন কুকুরের কামড় খেয়ে চিকিৎসা নিয়েছেন। শ্রীমঙ্গল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক জানান, একটি কুকুরই সবাইকে কামড় দিয়েছে। সম্ভবত কুকুরটি পাগল হয়ে গেছে। পাগল কুকুরটিকে ধরার চেষ্ঠা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজারের শ্রীমঙ্গল,পাগলা কুকুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close