জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

ছবি : প্রতিদিনের সংবাদ

সুনামগঞ্জের জগন্নাথপুরে হাফিজুর রহমান (৩০) নামে এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু হয়েছে। তরুণ সমাজ সেবকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যর খবর পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে আত্মীয়স্বজন ও বন্ধুরা মৃত্যুর খবর জানিয়ে পোস্ট দিতে থাকেন।

জানা যায়, পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আয়ুব আলীর তৃতীয় ছেলে হাফিজুর রহমান (৩০) আলবেনীয়া থেকে গ্রিসে যাওয়ার পথে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। তার বড় ভাই আবিদুর রহমান দীর্ঘ দিন ধরে গ্রিসে আছেন। ছোট ভাইকে হাফিজুর রহমান ইউরোপের দেশ কসবো থেকে আলবেনীয়া হয়ে গ্রীসে নিতে চাইছিলেন।

গত ২২ এপ্রিল মারা যাওয়ার পর এতদিন হিমঘরে রাখার পর তার মরদেহ শুক্রবার (৭ জুন) সকালে দেশে আনা হয়। দেশে লাশ আসার পর এক নজর দেখার জন্য এলাকার জনসাধারণ ঝড়ো হন তার বাড়িতে। এই তরুণের মৃত্যুতে শোক প্রকাশ করেন এলাকার জনসাধারণ। উপার্জনক্ষম একজন সদস্যকে হারিয়ে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

শুক্রবার বাদ আছর গোতগাঁও বড় জামে মসজিদের সামনে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাপন করা হয়। এ সময় উপজেলা বিএনপি নেতা আবু মিয়া, মুনসুর মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম দলের রাসেল বস্ক, উপজেলা যুবদলের আহ্বায়ক সদস্য মো. আল আমীন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিজান, আশরাফুল হক, শামীম আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদল সদস্য মো. আবু তালেব, উপজেলা ছাত্রদল নেতা তারেক আহমদ মিটু, কাদির মিয়া ও রুহুল আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাজনৈতিক সহযোদ্ধা মো. আল আমিন জানান, হাফিজুর রহমান ছাত্রদলের ছাত্র রাজনৈতির শুরু থেকে আমার সাথে ছিল। সে মেধাবী ও দক্ষ মাঠকর্মী ছিল। রাজনৈতিক মাঠে সকলের সাথে ভালো ব্যবহার করতো। নেতাকর্মীদের মন জয় করে সকলের কাছে প্রিয় পাত্র হয়ে উঠেছিল, সে আমার রাজনৈতিক কর্মী ছিল না আমার আপন ভাইয়ের মতো চলাচল করতো। বিদেশ যাওয়ার সময় আকুতি মিনতি করেছিল ও সকলের কাছে দোয়া চেয়েছিল। কে জানে আজ কপিনে হয়ে ফিরবে প্রিয় হাফিজুর রহমান।

এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান জানান, আমাদের এলাকার সবার প্রিয় মুখ হাফিজুর রহমানকে হারিয়ে শুন্যতা অনুভব করছি। আমাদের বিএনপি পরিবারের এক অপূরণীয় ক্ষতি হয়ে গেল। আজ তাকে শেষ বিদায় দিয়ে আসলাম। আমাদের ক্ষতি পূরণ হওয়া নয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close