ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগকর্মীকে গুলি করে হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

ছবি: প্রতিদিনের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজেছাত্র ইজাজকে প্রকাশ্যে গুলি করে হত্যায় জড়িতদের বিচার দাবিতের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন বন্ধুমহল ও এলাকাবাসী। শুক্রবার (৭ জুন) দুপুরে জেলা শহরের হাসপাতাল রোডে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে মানববন্ধন হয়।

মানববন্ধনের আগে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়। সেখানে মানববন্ধনের আয়োজন করেন। এতে বক্তব্য দেন জেলা ছাত্রলীগর সাংগঠনিক সম্পাদক আজহারুল হাসান মিঠু, নিহতের সহপাঠী বায়েজিদুর রহমান সিয়াম, মাহতি মোহাম্মদ মাশরাফি, সাকিব খান রিফাত ও আরাফ উল্লাহ অর্ণব।

মানবন্ধনে বক্তারা বলেন, হত্যাকান্ডের ২৪ ঘন্টা পাড় হলেও এখনো মূল আসামীরা ধরাছোয়ার বাহিরে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে হাসান আল ফারাবী জয়সহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার না হলে আমরা ধর্মঘট ও বিক্ষোভ মিছিল করব। আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য জেলা প্রশাসনের কাছে দাবি জানান তারা।

নিহতের বাবা আমিনুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার (৬ জুন) রাতে সদর থানায় মামলা করেন। মামলায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল হোসেন ওরফে খোকাকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় দুই নম্বর আসামি করা হয়েছে জেলা ছাত্রলীগের সহসভাপতির পদ থেকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা হাসান আল ফারাবী জয়।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,ছাত্রলীগকর্মী,জড়িত,গ্রেপ্তার,দাবি,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close