যশোর প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

যশোরে খিচুড়ি খেয়ে ফেরার পথে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

যশোরের শহরতলীতে মোহাম্মদ আলী নামে এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার মধ্যরাতে শহরতলীর বাহাদুরপুর তেঁতুলতলা মোড়ে এ ঘটনা ঘটে। তার সমর্থিত প্রার্থী উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হওয়ায় খিচুড়ি খাওয়ার অনুষ্ঠান শেষে ফেরার পথে তাকে হত্যা করা হয়।

হত্যার শিকার মোহাম্মদ আলী বাহাদুরপুরের আব্দুর রহমানের ছেলে। তিনি যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী তৌহিদ চাকলাদার ফন্টুর মোটরসাইকেল প্রতীকের কর্মী ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী মোটরসাইকেল প্রতীকের বিজয় উপলক্ষে রাতে তেঁতুলতলা মোড় এলাকায় খাওয়া-দাওয়ার আয়োজন করেন। খাওয়া-দাওয়া শেষে তিনি বাড়ি ফিরছিলেন। পথে ৪-৫ জন যুবক তাকে ধাওয়া করে ধরে একাধিক গুলি চালিয়ে পালিয়ে যায়।

মোহাম্মদ আলীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ আলীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সুজায়েত জানান, ‘ঘটনাস্থলেই আলীর মৃত্যু হয়েছে। তার মাথায় দুইটি ও পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে।’

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইনসহ র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। হত্যাকাণ্ড বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close