কিশোরগঞ্জ (নীলফফামারী) প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, বৃদ্ধা নিহত

ছবি: সংগৃহীত

নীলফামারীর কিশোরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত সুফলা রাণী (৭০) নামে বৃদ্ধার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) রাতের দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে সদর ইউনিয়নের মুশা বালাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। পরে রাতেই ওই বৃদ্ধার ছেলে সুবাস চন্দ্র বাদী হয়ে নামীয় ১৬ জন ও অজ্ঞাতনামা আরো ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পরে রাতেই ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

সুফলা রাণী সদর ইউনিয়নের মুশা বালাপাড়া গ্রামের মৃত রজনীকান্ত বর্মণের স্ত্রী। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, সদর ইউনিয়নের বড়ভিটার বড়ডুমরিয়া কামারপাড়া গ্রামের উজ্জল রায়, মৃত ললিতের স্ত্রী নির্মলা রায় ও সুরজিত ওরফে কাল্টুর স্ত্রী অনিতা রায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বালাপাড়া গ্রামের হরিশচন্দ্রের সঙ্গে বড়ভিটার বড়ডুমরিয়া কামারপাড়া গ্রামের সুরজিত ওরফে কাল্টুর সঙ্গে ১ একর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে বৃহস্পতিবার দুপুরে সেই জমি পরিমাপকালে কাল্টু ও তার লোকজন হরিশচন্দ্রের লোকদের ওপর হামলা করেন। এ সময় ওই বৃদ্ধা ও তার ছেলে প্রাণকৃষ্ণ রায়সহ ৫ জন গুরুত্বর আহত হন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল জানান, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফফামারী,কিশোরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close