হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

হোসেনপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: প্রতীকি

কিশোরগঞ্জের হোসেনপুরে সাজ্জাদ হোসেন নুর (১৪) নামের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে গতকাল শুক্রবার ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে উপজেলার উত্তর পুমদি গ্রামের মীর্জা মোবারক হোসেন ও নূরে আরা ছবি দম্পতির ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২টা হতে সন্ধ্যা মধ্যে কোনো এক সময় উপজেলা গেইটের সামনে মা কম্পিউটার একাডেমী এন্ড স্টুডিও দোকানের পিছনের রুমের কুড়র সঙ্গে কম্পিউটারের থ্রিপিং তার গলায় পেঁচিয়ে সবার অগচরে ফাঁসি তে ঝুলে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানায়।

সাজ্জাদের মামা উজ্জল জানান, সাজ্জাদ কয়েকদিন ধরে কম্পিউটারে গেমস ও কার্টুন দেখায় খুব আসক্ত হয়ে পড়েছিল। বিগত কয়েক দিন ধরে ঠিকমত স্কুলে যেত না। ৪-৫ দিনে একবার গোসল করতো এবং সবসময় অন্যমনস্ক থাকতো ও ঠিকমত খাওয়া দাওয়া করতো না। পরবর্তীতে ৬ জুন সন্ধ্যায় তিনি কর্মস্থল থেকে ফিরে দোকানের সাঁটার খুলতে ডাকাডাকি করে। কিন্তু সাঁটার না খোলায় দোকানের পিছন দিক দিয়ে কক্ষে প্রবেশ করে সাজ্জাদকে ফাঁসিতে ঝুলন্ত দেখে চিৎকার করেন। পরে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

হোসেনপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ টুটুল উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে শুক্রবার ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জের হোসেনপুর,ঝুলন্ত মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close