রকিবুল হাসান বিশ্বাস, সিংগাইর (মানিকগঞ্জ)

  ০৬ জুন, ২০২৪

সিংগাইরে প্রতিবেশী যুবকের প্রকাশ্য ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে প্রতিবেশী যুবকের প্রকাশ্য ছুরিকাঘাতে আহত জিন্নত আলী (৬০) নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (৫ জুন) রাত ৩টার দিকে ঢাকার সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। জিন্নত আলীর পরিবার এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় সিংগাইরের চান্দহর ইউনিয়নের বাঘুলী পশ্চিমপাড়া গ্রামে প্রতিবেশি যুবক বাবুল শেখ প্রকাশ্যে তাকে ছুরিকাঘাত করে। চিকিৎসাধীন থাকা অবস্থায় দুদিন পর জিন্নত আলীর মৃত্যু হয়। তিনি ওই গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে ও ৩ সন্তানের জনক। ঘটনার পর থেকেই ঘরে তালা দিয়ে গা-ঢাকা দিয়েছে বাবুল ও তার পরিবারের লোকজন। বাবুল শেখ মাদকাসক্ত বলে জানিয়েছে এলাকাবাসী।

জিন্নত আলীর পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, বাবুল শেখ প্রায় দুই মাস আগে তার বাবা আজহার শেখের কাছে মাদক কেনার টাকা চায়। এ নিয়ে বাবা ছেলের মধ্যে ঝগড়া লাগে। এ সময় প্রতিবেশি জিন্নত আলী তাকে টাকা দিতে নিষেধ করে বাবুলকে শাসন করেন। এ ঘটনার জের ধরে বাড়ির পাশের রুবেলের দোকানের সামনে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান বাবুল। এ সময় দোকানদার রুবেলসহ প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বুধবার রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।

জানতে চাইলে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ছুরিকাঘাতের দিনে জিন্নত আলীর ছেলে বাদী হয়ে ৩০৭ ও ৩২৬ ধারায় মামলা করেন। চিকিৎসাধীন অবস্থায় জিন্নত আলীর মৃত্যু হওয়ায় ওই মামলায় ৩০২ ধারা সংয়োজন করে হত্যা মামলা হিসেবে গন্য করা হবে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,সিংগাইর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close