মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

উপজেলা নির্বাচন

মানিকগঞ্জে সেলিমের ৩৫ দফা ইশতেহার 

মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত নির্বাচনী ইশতেহার পাঠ করেন এবং ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম ।ছবি: প্রতিদিনের সংবাদ

আসন্ন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে এক সংবাদ সম্মেলনে ৩৫ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন সদর উপজেলা পরিষদের ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাসিব উদ্দিন আহমেদ সেলিম।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরের দিকে মানিকগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত নির্বাচনী ইশতেহার পাঠ করেন এবং ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম । সংবাদ সম্মেলনে ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান দিলারা হাফিজ ও এফবিসিসির সাবেক পরিচালক মাহবুব ইসলাম রুনুসহ প্রার্থীর কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

হাসিব উদ্দিন আহমেদ সেলিম বলেন, জনগণের ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে, সোনার বাংলা এবং স্মার্ট বাংলাদেশ গড়ার শতভাগ চেষ্টা অব্যাহত থাকবে। এ ছাড়া উপজেলা প্রশাসনের সব কার্যক্রম ও প্রতিষ্ঠানকে জনগণের জবাবদিহীতার আওতায় আনা হবে এবং জনগণের সার্বিক সহযোগীতায় মডেল উপজেলায় রুপান্তিত করা হবে। এ ছাড়া শিক্ষা-খেলাধূলা, স্বাস্থ্য ও পরিবেশ রক্ষায় বিশেষ গুরুত্বের কথাও ইশতেহারে উল্লেখ্য করেছেন চেয়ারম্যান প্রার্থী সেলিম।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close