মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

বিকাশ ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

ছবি: প্রতিদিনের সংবাদ

কুমিল্লার মুরাদনগরে এক বিকাশ ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে সঙ্গে থাকা দেড় লাখ টাকা লুট করে নেওয়ার অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম জানান বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, গত বুধবার সন্ধ্যায় হামলার শিকার চৈনপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে ব্যবসায়ী শাহজালাল বাঙ্গরা বাজার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ওইদিন দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানার টনকী ইউনিয়নের চৈনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জানা গেছে, চৈনপুর গ্রামের বিকাশ ব্যবসায়ী শাহ জালাল বিকাশ কোম্পানীর এজেন্টকে টাকা দেওয়ার জন্য বাসা থেকে দেড় লাখ টাকা নিয়ে চৈনপুর বাজারে আসেন। এসময় কোনো কিছু বুঝে উঠার আগেই আরমান ও একই গ্রামের রব্বান মিয়ার ছেলে জুয়েলের নেতৃত্বে ৬-৭ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী শাহ জালালকে পিটিয়ে জখম করে এবং তার সঙ্গে থাকা বিকাশের প্রেমেন্টের জন্য আনা দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। ব্যবসায়ীর স্ত্রী নাজমা আক্তার বলেন, আমার স্বামী টাকা দিতে বাজারে গেছে এমন সময় সন্ত্রাসীরা তাকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচার চাই।

এদিকে টাকা লুটের বিষয়ে অভিযুক্ত আরমান মিয়ার মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। অভিযুক্ত জুয়েলের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে পরে কথা বলবেন বলে ফোন রেখে দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লার মুরাদনগর,বিকাশ ব্যবসায়ী,পিটিয়ে আহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close