রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত

রায়পুরায় নির্বাচন স্থগিত 

ছবি: প্রতিদিনের সংবাদ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্রে করে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষে নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (২৩ মে) নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। এর আগে, গত বুধবার দুপুর ১২টায় উপজেলার চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের মীরেরকান্দী মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগামী ২৯ মে তৃতীয় ধাপে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া উপজেলার চরাঞ্চল পাড়াতলীতে গণসংযোগে যাওয়ার সময় তার আরেক প্রতিদ্বন্ধী প্রার্থী আবিদ হাসান রুবেল ও সুমনের সমর্থকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় উভয় পক্ষের বেশকিছু নেতাকর্মী আহত হয়। আবিদ হাসান রুবেল তার আহত কর্মীদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। পরে বিকেলে উপজেলা পরিষদের মাঠে সংঘর্ষের বর্ণনা দিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তার বক্তব্য উপস্থাপন করে। এদিকে সংঘর্ষের সময় হামলাকারীদের আঘাতে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া আহত হয়। আহত সুমন স্থানীয় বাঁশগাড়ি পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেয়। সেখানে সুমনের স্বাস্থ্যের অবস্থার অবনতি ঘটলে পুলিশ তাকে বিকালে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু হাসপাতালে নিহত সুমন মিয়ার লাশ দেখতে হাসপাতালে যান।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খান নুরউদ্দিন মো. জাহাঙ্গীর বলেন, ওই চেয়ারম্যান প্রার্থীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল।

ঢাকা অঞ্চলের অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা এবং রায়পুরা উপজেলা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মো. মোশারফ হোসেন জানান, সর্বসাধারণের জ্ঞাতার্থে শিগ্রই গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থী প্রতিদ্বন্দ্বতিা করছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদীর রায়পুরা,৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন,প্রার্থী নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close