নোয়াখালী প্রতিনিধি

  ২২ মে, ২০২৪

বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে থানা-পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার একাধিকস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযানের সময় তাদের কাছ ১টি দেশীয় এলজি, ২টি ছোরা, ১টি গ্রিল কাটার, ১টি হাতুড়ি ও ডাকাতির কাজে ব্যবহৃত ১টি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- জেলার সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মাইজচরা গ্রামের ছৈয়াল বাড়ির মো. সুমন (৩৮) একই ইউনিয়নের পূর্ব মাইজচরা গ্রামের মো. সৈয়দ আলম (২৯), লক্ষীপুরের চর পোড়াগাছা ইউনিয়নের নোমানাবাদ কলোনীর মো. বেলাল হোসেন (৪০) ও চট্টগ্রামের কর্ণফুলী থানার চরলক্ষ্যা গ্রামের মোহাম্মদ নুর গোষ্ঠী নতুন বাড়ির সাইফুল ইসলাম (৩০)।

পুলিশ জানায়, গত সপ্তাহের বৃহস্পতিবার (১৬ মে) ভোরের দিকে বেগমগঞ্জের লাকুড়িয়া কান্দি গ্রামের সিরাজ মিয়ার বাড়ির রুহুল আমিন মিয়ার টিনশেড বিল্ডিং ঘরে ডাকাতির ঘটনা ঘটে। ওই সময় অজ্ঞাতনামা ১০-১২ জন ডাকাতের একটি দল ঘরের লোকজনদের মারধরসহ অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে ঘরে থাকা ১৮ লাখ ৭৬ হাজার ২০০ টাকার মালামাল লুটে নিয়ে যায়। এ ঘটনায় দায়ের করা এজাহারের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানার পুলিশ অভিযানে নামে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথাও স্বীকার করেছে। তারেদ দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামি গ্রেপ্তারসহ লুট করা মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার ডাকাত। তারা বিভিন্ন সময় নোয়াখালীর বিভিন্ন থানাসহ এর আশপাশের জেলা ও থানায় ডাকাতি করে বেড়ায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close