reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০২৪

ফরিদপুরে খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘুষ গ্রহণ, ভিডিও ভাইরাল

ফরিদপুরে ভাঙ্গা উপজেলায় গত মঙ্গলবার খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম ঘুষের টাকা গ্রহণ করেন । ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারদের কাছ থেকে উপজেলা খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলামের প্রকাশ্যে ঘুষ নেওয়ার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার দুই মিনিট ২৭ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, উপজেলার আলগি ইউনিয়নের খাদ্য ব্যবসায়ী মো. আসাদুজ্জামান ও ঘারুয়া ইউনিয়নের আবুল বাশার মিয়ার কাছ থেকে টাকা ঘুষ নিচ্ছেন উপজেলার খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম। এ সময় এক খাদ্যপণ্য ব্যবসায়ীকে বলতে শোনা যায়, স্যার যে কয়বার যাওয়া লাগে আপনি যাইয়েন, কোনো লোক পাঠাইয়েন না। আপনি নিজে খারাপ কথা বইলেন, কিন্তু অন্যকে দিয়ে বলাইয়েন না। পাশে থেকে আরেকজন বলেন, স্যার যা বলার আপনি বলে দিয়েন। আপনার ডিলাররা কোনো অনিয়ম করে না।’

এ বিষয়ে জানতে চাইলে ঘারুয়া ইউনিয়নের খাদ্যপণ্যের ডিলার আবুল বাশার মিয়া জানান, খাদ্য কর্মকর্তা স্যারের সঙ্গে আমাদের কোনো লেনদেন নেই। আমরা খাদ্যবান্ধব ডিলার রাজ্জাকের সঙ্গে লেনদেন করি। অনেক সময় টিসিবির মালের টাকা তার কাছে জমা রাখি। কিন্তু তরিকুল স্যারের সঙ্গে কোনো লেনদেন করিনি। এ বিষয়ে খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, যে ভিডিও দেখেছেন বাস্তবে তা সঠিক না।

ভিডিওর বিষয়ে ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিএম কুদরত-এ-খুদা বলেন, এখন পর্যন্ত আমি ভিডিওটি দেখিনি। তবে এমন ঘটনা যদি ঘটে থাকে তাহলে অবশ্যই ওই কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. ফরহাদ খন্দকার জানান, ভিডিওটি আমি দেখেছি। এ বিষয়ে তদন্তপূর্বক তার বিরুদ্ধে দরকাররি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close