মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১৬ মে, ২০২৪

মির্জাপুরে সাপের ছোবলে দুই গৃহবধূর মৃত্যু

ছবি: প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের মির্জাপুরে সাপের ছোবলে দুই দিনে দুই গৃহবধূর মৃত্যু হয়েছে। উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর ও থলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার ফতেপুর গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী আরিফা (২২) ও থলপাড়া গ্রামের ফারুক মিয়ার স্ত্রী রুলিয়া বেগম (৪০)।

জানা যায়, বুধবার (১৫ মে) রাতে রুলিয়া ঘরে বসে খাবার খাচ্ছিলেন। এ সময় একটি সাপ তার পায়ে ছোবল দেয়। পরে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে তারা স্থানীয় এক ওঝাকে দিয়ে ঝাড়ফুঁক করানোকালে রুলিয়া অচেতন হয়ে পড়েন। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে, মঙ্গলবার (১৪ মে) বিকেলের দিকে আরিফা বাড়ির পাশে বসে তার বাচ্চাকে খাবার খাওয়াচ্ছিলেন। এ সময় একটি সাপ তার পায়ে ছোবল দেয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

ফতেপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাজী আব্দুর রউফ বলেন, ‘সাপের কামড়ে এক গৃহবধু হাসপাতালে নেওয়ার পথে এবং অপর নারীকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। দুজনের দাফন সম্পন্ন হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,মির্জাপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close