মৌলভীবাজার প্রতিনিধি

  ১৫ মে, ২০২৪

কুলাউড়ায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আছকির মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার হাজীপুর ইউনিয়নের রজনপুর গ্রামে ঘটনাটি ঘটে।

আছকির মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাজীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওয়াদুদ বক্স। কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের রজনপুর গ্রামে জমির মালিকানা নিয়ে আছকির মিয়ার সঙ্গে মবশ্বর-মিছির উল্ল্যাহ গংয়ের বিরোধ চলছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বিরোধপূর্ণ ওই জমিতে কাজ করতে যান মিছির উল্ল্যাহ গংরা। এ সময় আছকির মিয়া গংরা তাদের বাধা দেয়। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লাঠিসোঁটার আঘাতে আছকির মিয়া ও তার ভাই আছকন মিয়া গুরুতর আহত হন। আহত দুজনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আছকির মিয়াকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আছকন মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ।

কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, ঘটনার পর থেকে মিছির আলিসহ অন্যরা গা-ঢাকা দিয়েছেন। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কুলাউড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close