মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

  ১৫ মে, ২০২৪

মেলান্দহে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ছবি: প্রতীকি

জামালপুরের মেলান্দহে লায়লা বেগম (৩৮) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী'র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ৯টার দিকে তার শশুরবাড়ী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চর খাবুলিয়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত লায়লা বেগম খাবুলিয়া এলাকার রফিকুল ইসলামের প্রবাসী ছেলে রকিবুল ইসলামের স্ত্রী ও ইসলামপুর উপজেলার সাপধরী ইউনিয়নের চেংগানিয়া গ্রামের আছর উদ্দিন (ভগলু) মন্ডলের মেয়ে।

পরিবার সূত্রে জানা গেছে, প্রায় বিশ বছর পূর্বে লায়লা বেগমের সঙ্গে রকিবুল ইসলামের বিবাহ হয়। তাদের সংসারে দুই ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে। গত মঙ্গলবার রাত ৩টার দিকে লায়লা বেগমের দুই বছরের ছোট মেয়ে দীর্ঘ সময় কান্না করতে থাকে। কান্নার শব্দ শুনে তার শশুর রফিকুল ইসলাম অনেক ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেয়ে তার ঘরে ঢুকে লায়লাকে গলায় উড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা মাধ্যমে খবর পেয়ে মাহমুদপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেন ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠিয়েছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কবির হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামালপুরের মেলান্দহ,ঝুলন্ত মরদেহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close