সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১৪ মে, ২০২৪

ক্রিকেটার আইচ মোল্লার নেতৃত্বে হাসপাতালে `হামলা'

ছবি : প্রতিদিনের সংবাদ

অনূর্ধ্ব ১৯ আলোচিত ক্রিকেট খেলোয়াড় আইচ মোল্লার নেতৃত্বে তার নিজ এলাকা মানিকগঞ্জের সিংগাইরে একটি প্রাইভেট হাসপাতালে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সিংগাইর ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ঐ হাসপাতালটি পৌর সদরের বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশে অবস্থিত।

মঙ্গলবার (১৪ মে) সকাল ১১ টার দিকে আইচ মোল্লার নেতৃত্বে ১০-১২ জন ওই ক্লিনিকে ঢুকে হামলা চালিয়ে স্টাফদের বেধড়ক মারপিট করে। আইচ মোল্লা ছাড়াও কাউছার ও আবিরের পরিচয় নিশ্চিত করতে পেরেছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

হামলায় অংশ নেয়া অন্যান্যদের সিসি ফুটেজ দেখে পরিচয় জানার পর জড়িতদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিবেন বলে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুল ইসলাম পলাশ জানান।

প্রাথমিকভাবে ৩ হামলাকারীর পরিচয় জানতে পেরেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হামলাকারীরা হচ্ছেন-পৌর এলাকার আজিমপুর মহল্লার মৃত নুরু মোল্লার ছেলে ক্রিকেটার আইচ মোল্লা (২১), মৃত সামসুল মীরের ছেলে কাউছার মীর (২২) ও করম আলী মীরের ছেলে আবির হোসেন মীর (২২)।

মারপিটের শিকার ওয়ার্ড বয় সাকিব আহমেদ অভিযোগ করে বলেন, সকাল ১১ টার দিকে সন্তান সম্ভাবা রোগীর চিকিৎসা নিয়ে তার আত্মীয় স্বজনের সাথে তর্ক বিতর্ক হয়। এরপর ওই রোগী এ হাসপাতালে চিকিৎসা না নিয়ে অন্যত্র চলে যায়। এ ঘটনার জের ধরে ক্রিকেটার আইচ মোল্লা, কাউছার মীর ও আবির হোসেন মীরসহ ১০ -১২ জন হাসপাতালে ঢুকে অতর্কিতভাবে আমাদেরকে মারপিট করে।

এদিকে, হাসপাতাল কর্তৃপক্ষের দাবি মারধরে আহত হয়েছে ওয়ার্ড বয় সাকিব আহমেদ, নার্স অঞ্জনা ও রেখা। তাদের সকলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অভিযুক্ত আইচ মোল্লা মোবাইল ফোনে বলেন,এটা একটি এ্যাক্সিডেন্ট, ঘটনাটি মীমাংসা হয়েছে।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্রিকেটার আইচ মোল্লা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close