টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ১৪ মে, ২০২৪

টুঙ্গিপাড়ায় চালক আরমান হত্যার প্রতিবাদে বিক্ষোভ

টুঙ্গিপাড়ায় পাটগাতী বাসস্ট্যান্ডে মানববন্ধন করেন টুঙ্গিপাড়া অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সদস্যরা। ছবি: প্রতিদিনের সংবাদ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইক চালক আরমান শেখ হত্যায় জড়িতদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবিতে ঘণ্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ মে) দুপুর ১২টায় উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ডে মানববন্ধন করেন টুঙ্গিপাড়া অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সদস্যরা।

বিক্ষোভটি উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। মিছিলে ইজিবাইক চালক আরমান শেখ হত্যায় জড়িতদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবিতে নানা ধরনের স্লোগান দেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন, টুঙ্গিপাড়া অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি মিটু শেখ, সহ-সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মাসুম শেখ, সাংগঠনিক সম্পাদক ইছাক মোল্লা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, চালক আরমানের হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে তারা আগামীতে আরো কঠোর আন্দোলনে যাবে বলেন তারা।

এর আগে, নিখোঁজের একদিন পর রবিবার (১২ মে) দাড়িয়ারকুল নদীর পাড় থেকে ভাসমান অবস্থায় চালক আরমানের লাশ উদ্ধার করে পুলিশ। আরমান উপজেলার বর্নি ইউনিয়নের গিমাডাঙ্গা মুন্সিরচর গ্রামের তপু শেখের ছেলে। আরমানের মাথায় জখম ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে। তিনি আশা করেন দোষীরা দ্রুত আইনের আওতায় আসবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপালগঞ্জ,টুঙ্গিপাড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close