শালিখা (মাগুরা) প্রতিনিধি

  ১৪ মে, ২০২৪

সাংবাদিক লক্ষণ চন্দ্র আর নেই

ছবি: সংগৃহীত

মাগুরার শালিখা উপজেলার প্রবীণ সাংবাদিক ও বিভিন্ন পত্রিকার এজেন্ট লক্ষণ চন্দ্র মন্ডল আর নেই। গতকাল সোমবার রাত দেড়টার দিকে ঢাকার সুপার মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (১৪ মে) সকালে লক্ষণ চন্দ্র মন্ডলের ছেলে জয়ন্ত মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে ঢাকার সুপার মেডিকেল হাসপাতাল চিকিৎসাধীন ছিলেন। গতকাল সোমবার রাত দেড়টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে পারিবারিক সমাধিস্থলে তাকে সমাহিত করা হবে।

জানা যায়, লক্ষণ চন্দ্র মন্ডল দীর্ঘদিন ধরে স্থানীয় দৈনিক গ্রামের কাগজ ও জাতীয় দৈনিক সংবাদ পত্রিকায় শালিখা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। ১৯৯১ সালে শালিখা উপজেলা থেকে সেরা সাংবাদিকের পুরস্কার পান তিনি।

এদিকে, সাংবাদিক লক্ষণ চন্দ্রের মৃত্যুতে শালিখা প্রেসক্লাবের সভাপতি সর্দার ফারুক হোসেন ও মাগুরা জার্নালিস্ট নেটওয়ার্কের সদস্য মাসুম বিল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাগুরা,শালিখা,প্রবীণ,সাংবাদিক,লক্ষণ চন্দ্র
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close