নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৩ মে, ২০২৪

নাসিকের নারী কাউন্সিলরকে লাঞ্ছিত, কাউন্সিলর বরখাস্ত

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নারী কাউন্সিলরকে লাঞ্ছিতের ঘটনায় ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহাকে বরখাস্ত করা হয়েছে। রবিবার (১২ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত ৭ মে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব শামছুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সাময়িক বরখাস্তের বিষয়টি জানানো হয়।

জানা গেছে, গত ৫ মার্চ নারী কাউন্সিলর সানিয়া আক্তারকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ ওঠে ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সামসুজ্জোহা ও তার অনুসারীদের বিরুদ্ধে। মূলত ওই ওয়ার্ডে টিসিবি পণ্য নিজেদের লোকদের মধ্যে বিতরণের প্রতিবাদ করায় এই ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেখানে কাউন্সিলর সামসুজ্জোহা, তার ভাই জাহাঙ্গীর ও রিপনকে অভিযুক্ত করা হয়। তবে এর একদিন পর কাউন্সিলর সামসুজ্জোহা শারীরিকভাবে নির্যাতিত হয়েছেন দাবি করে পাল্টা অভিযোগ দেন ভুক্তভোগীর বিরুদ্ধে।

নারী কাউন্সিলর সানিয়া আক্তার এ বিষয়ে জানায়, গত বছরের ৯ জানুয়ারি ২ হাজার পরিবারের জন্য আসা টিসিবির পণ্য বিক্রি করে দেন কাউন্সিলর সামসুজ্জোহা। এ কারণে ঘটনার দিন তার ওয়ার্ডে এক হাজার ৯০০ পরিবারের জন্য আসা টিসিবির পণ্য বিতরণের আগে গণনা করে দেখতে চান তিনি। এতেই ক্ষিপ্ত হয়ে উঠে সামসুজ্জোহা, তাকে গালাগালির পর চড় থাপ্পড় মারে সে। এমনকি তার সচিব নাঈমকেও মারধর করে সামসুজ্জোহার লোকজন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) জাকির হোসেন জানান, টিসিবি পণ্য বিতরণে অনিয়ম ও স্বজনপ্রীতির প্রতিবাদ করা সংরক্ষিত নারী কাউন্সিলর সানিয়া আক্তারকে শারীরিকভাবে আঘাত করার ঘটনায় এই সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রণালয়। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েছে তদন্ত কমিটি। অভিযুক্ত কাউন্সিলরকে বরখাস্ত হওয়ার বিষয়টি আমাদের তরফ থেকে অবগত করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,নারায়ণগঞ্জ সিটি করপোরেশন,নারী কাউন্সিল লাঞ্ছিত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close