লালমনিরহাট প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

আদিতমারীতে স্কুল চলাকালীন দুটি শ্রেণিকক্ষে আগুন, আতঙ্কিত শিক্ষার্থীরা

লালমনিরহাটের আদিতমারী উপজেলার কে বি বালিকা বিদ্যালয় ও কলেজের দুটি শ্রেণীকক্ষে আগুন লাগে।ছবি: প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের আদিতমারী উপজেলার কে বি বালিকা বিদ্যালয় ও কলেজের দুটি শ্রেণীকক্ষে আগুন লাগে। এ সময় আতঙ্কিত হয়ে পড়েন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে আকস্মিকভাবে লাগা ওই আগুনে কোন হতাহতের ঘটনা ঘটেনি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণে আনে। রবিবার (১২ মে) দুপুরের দিকে টিফিন শুরুর সময়ে আকস্মিকভাবে ৬ষ্ঠ শ্রেণির দুটি ক্লাসরুমে আগুনের সূত্রপাত ঘটে।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, দুপুরে টিফিন চলাকালীন আকস্মিকভাবে ৬ষ্ঠ শ্রেণির দুটি ক্লাসরুমে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় ওই কক্ষ দুটিতে থাকা ৪২টি টেবিল, ১০টি ফ্যান ও দরজা জানালাসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। তবে কক্ষে আগুন দেখে ছাত্রীরা আতঙ্কিত হয়ে বাইরে বেরিয়ে যাওয়ায় হতাহতের ঘটনা ঘটেনি।

কে বি বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক জহুরুল ইসলাম জানান, বিদ্যালয়ের শ্রেণিকক্ষ দুটির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আদিতমারী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, ‘দুপুরে আমাদের দল আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি যে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওই আগুন লেগেছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,আদিতমারী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close