সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

নীলফামারীর সৈয়দপুর

জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

আত্মঘাতী শিক্ষার্থী এমিল (১৬)। ছবি: সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ না পাওয়ায় এমিল (১৬) নামের এক শিক্ষার্থীর আত্মঘাতী হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (১২ মে) দুপুরে সৈয়দপুর শহরের ৮ নং ওয়ার্ডের বাংগালীপুর নীজ পাড়ায় এ ঘটনা ঘটে। তার বাবার নাম আব্দুর রহিম ওরফে মিন্টু। তার গ্রামের বাড়ি বদরগঞ্জ উপজেলার পাঠানের হাট ও সে সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।

জানা যায়, এমিল পড়াশোনায় ভালো হওয়ায় সৈয়দপুর শহরের লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে ভর্তি করানো হয় এবং তার পড়াশোনার সুবিধার্থে শহরের বাংগালীপুর নীজ পাড়া গ্রামের সাবেক কাউন্সিল মোসলেম উদ্দিনের বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন তারা। রবিবার শিক্ষার্থীর বাবা সকালে যায় গ্রামের বাড়ি। এদিকে এসএসসির ফল প্রকাশ হয় একই দিনে। এই ফলাফলে ওই শিক্ষার্থী পায় ৪ দশমিক ৫৬। এতে শিক্ষার্থী সন্তুষ নয় বলেই আত্মহত্যা করেছে বলে স্থানীয় বাসিন্দারা জানায়।

শিক্ষার্থীর বাবা আব্দুর রহিম ওরফে মিন্টু বলেন, ‘তার একমাত্র সন্তান, এমিল ছিল মেধাবী। কিন্তু সে কিভাবে যে এ ঘটনা ঘটাবে ভাবতেও কষ্ট হচ্ছে।’

জানতে চাইলে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল থেকে খবর পেয়ে সেখানে যাই। আত্মহত্যার তথ্য স্বীকার করে বলেন, লাশ এর সুরতহাল শেষে লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই সঠিক তথ্য পাওয়া যাবে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,সৈয়দপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close