যশোর প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

যশোরে খেলা নিয়ে বিরোধে ছুরিকাঘাতে যুবক খুন

ছবি: সংগৃহীত

যশোরে ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (১১ মে) রাত ১০টার পর শংকরপুর আকবরের মোড় বারেক সড়কে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম নুর হোসেন। তিনি আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের ছাত্র এবং ওই এলাকার নজরুল মোল্লার ছেলে। রবিবার (১২ মে) যশোর মডেল কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, শুক্রবার (১০ মে) শংকরপুরে ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলযোগ বাধে, যা স্থানীয়রা মীমাংসার চেষ্টা করেন। কিন্তু পরদিন শনিবার রাতে শংকরপুর চোপদারপাড়া এলাকার পচা, কানা রনি, রিয়াদ, মনিরসহ কয়েকজন তরুণ এসে নুরকে ছুরি মেরে একটি ঘরের মধ্যে আটকে রাখে। এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠাতে বলেন। সেখানে নিয়ে যাওয়ার পথে রাত ১২টার দিকে নুরের মৃত্যু হয়। নুরের ওপর হামলাকারীরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক এ বিষয়ে বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close