বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

বাউফলে বিদ্যুৎস্পর্শে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে বিদ্যুৎস্পর্শে বেল্লাল হোসেন (১৬) নামের দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার (১২ মে) ১১টার দিকে উপজেলার কালাইয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল ভবনের ছাদে এ ঘটনা ঘটেছে। বেল্লাল ওই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী এবং দাসপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের তাজউদ্দিন মৃধার ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বেলা ১১টার দিকে স্থাণীয় এক মিস্ত্রি ওই বিদ্যালয়ের ছাদে যায়। এরপর কৌতুহলবসত ছাদে গিয়ে বিদ্যুতায়িত হয় বেল্লাল। ছাদে ছটফট করার শব্দ পেয়ে সহপাঠিরা দ্রুত বেল্লালকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালাইয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী শিরীন বলেন, বিদ্যালয়ের মূল ফটকের সামনে ৩জন ব্যবসায়ী অবৈধভাবে দোকান তুলেছেন। তারা বিনা অনুমোতিতে বিদ্যালয়ের ছাদে অ্যান্টেনা স্থাপন করেছেন। ওই অ্যান্টেনার কাজ করতে সকালে মিস্ত্রি ছাদে যায়। তখন বেল্লাল কৌতুহলবসত ছাদে গিয়ে বিদ্যুতায়িত অ্যান্টেনার মাধ্যমে দুর্ঘটনার শিকার হয়েছে।

বাউফল থানার শোনিত কুমার গায়েন বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তদন্ত করে মারা যাওয়ার সঠিক কারণ উদঘাটন করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বশির গাজী বলেন, দ্রুততম সময়ের মধ্যে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,বাউফল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close