গাইবান্ধা প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

প্রকৌশলী এমরান হত্যা

গোবিন্দগঞ্জে জড়িতদের শাস্তির দাবিতে রাস্তায় এলাকাবাসী

প্রকৌশলী এমরান আলীকে হত্যার প্রতিবাদে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকার মোনার মোড়ে মানববন্ধন করে এলাকাবাসী। ছবি: প্রতিদিনের সংবাদ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ডিপ্লোমা প্রকৌশলী এমরান আলীকে হত্যার প্রতিবাদে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। রবিবার (১২ মে) মহিমাগঞ্জ এলাকার মোনার মোড়ে এ মানববন্ধন ও বিক্ষোভ হয়। নিহতের স্বজনসহ এলাকার শতাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থী এতে অংশ গ্রহণ করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন প্রকৌশলী এমরানের বাবা আব্দুল লতিফ, মা রেজিয়া বেগম, বোন বেবী আকতার ও অন্তঃস্বত্ত্বা স্ত্রী সোনিয়া বেগম ও ইউপি সদস্য তবিবুর রহমানসহ অন্যরা।

জানা যায়, গত ৪ মে বিকেলে মোবাইল ফোনে কল করে এমরানকে মহিমাগঞ্জ বাজারের মোনার মোড় এলাকার একটি দোকানে ডেকে নিয়ে ধারাল অস্ত্রে সজ্জিত আসামীরা তার ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পরে নিহতের বাবা উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফ বাদী হয়ে ১১ জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে র‌্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ও র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইল ছায়াতদন্তে নামে। পরে ৭ মে রাতে টাঙ্গাইলের সখিপুর উপজেলার সখিপুর থানাপাড়া এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে চার আসামীকে গ্রেপ্তার করা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,গোবিন্দগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close