শাবি প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

শাবির রংপুর স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি রিয়াদ ও সম্পাদক ছাইম

ছবি: প্রতিদিনের সংবাদ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন ‘রংপুর স্টুডেন্টস এসোসিয়েশনের’ প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. রিয়াদ ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের বাংলা বিভাগের আবু ছাইম মনোনীত হয়েছেন।

শনিবার (১১ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শিক্ষাভবন-এ’ এর ১২৯ নম্বর গ্যালারী কক্ষে কমিটির ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। এসময় সংগঠনটির আহবায়ক কমিটির আহবায়ক মো. শাফিনুর ইসলাম উপস্থিত ছিলেন।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সাব্বির রহমান, সহ-সভাপতি রেজওয়ান হক রশনি, নীলয় রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: আল-আমিন, সহ-সাধারণ সম্পাদক মাহেদি হাসান শাফি, ফাহমিদা ফারিহা, মো. তারেক, আবদুল্লাহ আল হাসান, সেজুতি সরকার øেহা ও প্রিতম রায়, সাংগঠনিক সম্পাদক ফাহিম শাহরিয়ার স্বপ্ন, ইবনুল কোরাইশ, নাবিয়ুল ইসলাম নাসিম, সাইদুস সালহীন সৈকত, অলিউর রহমান বাঁধন, মুসলিম উদ্দীন, তাজবির, ফাহিম শাহরিয়ার, আসিফ উল ইসলাম, সৈকত হোসেন, সুমাইয়া সরকার ও আসিফ মাহমুদ।

কোষাধ্যক্ষ হিসেবে সাব্বির হোসাইন, সহ-কোষাধক্ষ এলমা মোসতাসফিয়াত ও আয়েশা সিদ্দিকা, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক বোরহানুর রহমান মুন, সাংস্কৃতিক সম্পাদক সাফিয়া তানজিম আলভি, সহ-সাংস্কৃতিক সম্পাদক তানজিলা সেতু, রাফিয়া বিনতে কাদের শিরপা, ক্রীড়া বিষয়ক সম্পাদক: কাইয়ূম, উপ-ক্রীড়া সম্পাদক তামজিদ, প্রচার সম্পাদক আব্দুল হাসিব, উপ-প্রচার সম্পাদক নাহিদ ও কাজী নাইম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সানজানা ইসলাম, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাবিবুল লিমন, পরিবেশ বিষয়ক সম্পাদক আবরার জাহিন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তাকিবুল ইসলাম মুন ও তুহিন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,রংপুর স্টুডেন্টস এসোসিয়েশন,সভাপতি,সাধারণ সম্পাদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close