ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

সাংবাদিককে প্রাণ নাশের হুমকি, চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

ধামরাইয়ে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি, প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন -প্রতিদিনের সংবাদ

ঢাকার ধামরাইয়ে একটি বেসরকারি টেলিভিশনের ধামরাই প্রতিনিধি মো. সিরাজুল ইসলামকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে উপজেলা নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলতাব হোসেন মোল্লার বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা। শনিবার (১১ মে) দুপুর ২টার দিকে ঢাকা আরিচা মহাসড়কে ধামরাই থানা স্ট্যান্ডে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়।

এসময় সাংবাদিকরা জানায়, একজন ইউপি চেয়ারম্যান হয়ে এমন আচরণ সে করতে পারে না। সাংবাদিক কারো পক্ষের না। আমরা যেখানে দুর্নীতি পাবো সেখানে আমাদের ক্যামেরা চলবে। এ ঘটনায় তীব্র নিন্দা ও বিচার চান তারা।

এদিকে চেয়ারম্যান মো. আলতাব হোসেন বলেন, ‘এই বিষয় নিয়ে সাংবাদিদের সঙ্গে আমি আর কোনো কথা বলতে চাই না।’

এসময় বক্তব্য দেন, শামীম খান, বাবুল হোসেন, আনিসুর রহমান স্বপন, মিজানুর রহমান, হুমায়ুন রশিদ, হালিম হোসেন, আদনান হোসেন, রুহুল আমিন, ওমর ফারুক, মাসুদ রানা, সৈকত হোসেন, সোহেল রানা, ইমরান খান, শাহিন আলম, রাজিউল হাসান পলাশ প্রমুখ।

এর আগে, গত ৮ মে উপজেলার নান্নার ইউনিয়ন পরিষদের জনগণের ওপর বেশি ট্যাক্স আদায় নিয়ে এলাকাবাসী পরিষদ ঘেরাও করে বিক্ষোভ করে। ওই বিক্ষোবের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেন সাংবাদিক মো. সিরাজুল ইসলাম। এতে নান্নার ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা ক্ষিপ্ত হয়ে ওই সাংবাদিককে মোবাইল ফোনে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেন। এরপর থেকে সাংবাদিক সিরাজুল ইসলাম আতঙ্কে দিন কাটাচ্ছে। এর পর ধামরাই থানায় ওই চেয়ারম্যানের নামে একটি জিডি করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকার ধামরাই,সাংবাদিককে হুমকি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close