reporterঅনলাইন ডেস্ক
  ১২ মে, ২০২৪

নোয়াখালীর বেগমগঞ্জে হামলা ভাংচুর; আহত ৫

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের হাসানহাট এলাকায় হামলা, ভাঙচুর, দোকান দখল, ডাকাতি ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় উভয় পক্ষ কে শান্ত থাকতে বলেন এবং আদালতের আদেশ মেনে চলতে বলেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫ জন, আহতদের মধ্যে মোঃ সোহেল, মোঃ ওমর ফারুক প্রঃ সৌরভ, সহ আরো বেশকয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে সোহেলের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে ৷ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় ভাবে জানা যায়, দুই পক্ষের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রলে আসছিলো, তার জের ধরে গতকাল মোঃ হেলাল উদ্দিন, মোঃ বাছির উদ্দিন, মোঃ আলী আজগর, মোঃ মোস্তাফিজুর রহমান সুজন সহ আরো অজ্ঞাতনামা ১০/১২ জনের নেতৃত্ব এ হামলা ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় মোঃ হেলাল উদ্দিন, মোঃ বাছির উদ্দিন, মোঃ আলী আজগর, মোঃ মোস্তাফিজুর রহমান সুজন সহ আরো অজ্ঞাতনামা ১০/১২ জন কে আসামি করে সুধারাম মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ওসি তদন্ত ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর পরে পুলিশ পাঠানো হয়েছে, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনী আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close